ঢাকা, শনিবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

তিন বছরের শিশুকে ধর্ষণচেষ্টা, তরুণ আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৭ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০২৩
তিন বছরের শিশুকে ধর্ষণচেষ্টা, তরুণ আটক

নাটোর: নাটোরের নলডাঙ্গায় তিন বছরের এক শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে মো. তুহিন হোসেন (১৯) নামে এক তরুণকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) দুপুর দেড়টার দিকে নলডাঙ্গা রেল কলোনি এলাকায় এ ঘটনা ঘটে।

 

আটক তুহিন হোসেন ওই এলাকার কোরবান আলীর ছেলে।

নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করে বলেন, আজ (১৯ জানুয়ারি) দুপুরে নলডাঙ্গা রেল কলোনি এলাকায় ওই শিশুটির মা তাকে বাড়ির আঙ্গিনায় রেখে গোসলখানায় প্রবেশ করেন। শিশুটি তখন খেলার ছলে বাড়ির বাইরে যায়। এসময় প্রতিবেশী কোরবান আলীর ছেলে তুহিন হোসেন শিশুটিকে ছোলাবুট খাওয়ানোর প্রলোভন দেখিয়ে নিজ বাড়িতে ডেকে নিয়ে যায়।  

ওসি বলেন, বাড়িতে নিয়ে শিশুটিকে ধর্ষণের চেষ্টা করে তুহিন। এসময় শিশুটি চিৎকার দিলে তুহিন ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। বিষয়টি জানাজানি হলে খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। পরে তুহিনকে আটক করা হয়।

এ ঘটনায় শিশুটির বাবা বাদি হয়ে নলডাঙ্গা থানায় তুহিনের নামে মামলা দায়ের করেছেন। আটক তুহিনকে জিজ্ঞাসাবাদ শেষে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।  

বাংলাদেশ সময়: ১৮২৪ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০২৩
এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।