ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বসুন্ধরা এমডিকে ক্র্যাব সভাপতির ফুলেল শুভেচ্ছা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৬ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০২৩
বসুন্ধরা এমডিকে ক্র্যাব সভাপতির ফুলেল শুভেচ্ছা

ঢাকা: দেশের শীর্ষস্থানীয় শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) সায়েম সোবহান আনভীরের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করে তাঁকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশনের (ক্র্যাব) পুনঃনির্বাচিত সভাপতি ও বাংলাদেশ প্রতিদিনের বিশেষ প্রতিনিধি মির্জা মেহেদী তমাল।

বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) দুপুরে রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকায় বসুন্ধরা ইন্ডাস্ট্রিয়াল হেডকোয়ার্টারস-১-এ গিয়ে সায়েম সোবহান আনভীরের সঙ্গে সাক্ষাৎ করেন ক্র্যাব সভাপতি।

এ সময় ক্র্যাবের উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করে সংগঠনটি এব এর সদস্যদের যেকোনো প্রয়োজনে সব সময় পাশে থাকার অঙ্গীকার পুনর্ব্যক্ত করেন বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক।

সায়েম সোবহান আনভীর বলেন, আমি আশা করি অপরাধ বিষয়ক সাংবাদিকদের সংগঠন ক্র্যাব সব সময় বস্তুনিষ্ঠ সাংবাদিকতার জন্য ভূমিকা রাখবে। ক্র্যাব সদস্যরা সৎ ও সাহসী অনুসন্ধানের মাধ্যমে সত্য তথ্য প্রকাশ করবেন। আমার অনুরোধ এমন কোনো সংবাদ প্রতিবেদন করবেন না, যাতে দেশে অস্থিরতা তৈরি হয়। এটা আপনাদের দায়িত্ব। আমি অতীতেও ক্র্যাব ও তার সদস্যদের পাশে ছিলাম। ভবিষ্যতেও যে কোনো প্রয়োজনে আমাকে পাশে পাবেন ইনশাআল্লাহ।

এ সময় উপস্থিত ছিলেন এবিজি টেকনোলজিসের উপদেষ্টা মোস্তফা আজাদ মহিউদ্দিন, হেড অব ফিন্যান্স (বসুন্ধরা গ্রুপ, সেক্টর বি) ট্রেজারার নুরে আলম সিদ্দিকী, কালের কণ্ঠের উপ-সম্পাদক হায়দার আলী, নিউজটোয়েন্টিফোর টেলিভিশনের উপ-প্রধান বার্তা সম্পাদক আশিকুর রহমান শ্রাবণ ও বাংলাদেশ প্রতিদিনের বিজনেস এডিটর রুহুল আমীন রাসেল।

এর আগে গত বছরের ৮ মে সায়েম সোবহান আনভীরের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করে বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশনের (ক্র্যাব) কার্যনির্বাহী কমিটি। সেই সময় তিনি ক্র্যাবের জন্য দ্রুততম সময়ের মধ্যে একটি নিজস্ব স্থায়ী কার্যালয় দেওয়ার নিশ্চয়তা দিয়েছিলেন। পরে গত ২২ ডিসেম্বর রাজধানীর নয়াপল্টনে রূপায়ন এফপিএবি টাওয়ারে ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (ক্রাব) নতুন কার্যালয়ের উদ্বোধন করে নিজের কথা রাখেন বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক।

তিনি বলেন, ৩৬ বছর পরে একটা স্থায়ী জায়গা আপনারা পেয়েছেন, আগামীতে যেন এর থেকে আরও ভালো জায়গা দিতে পারি, সেই চেষ্টা করব। আগামীতে আপনাদের জন্য সুন্দর একটা বিল্ডিং করে দেওয়ার চেষ্টা করব, যেখানে আপনারা সুন্দরভাবে আপনাদের কার্যক্রম পরিচালনা করতে পারবেন।

বাংলাদেশ সময়: ১৭২৫ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০২৩
এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad