ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সোনাগাজীতে বিদ্যুৎস্পৃষ্টে ইলেকট্রিশিয়ানের মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৭ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০২৩
সোনাগাজীতে বিদ্যুৎস্পৃষ্টে ইলেকট্রিশিয়ানের মৃত্যু

ফেনী: ফেনীর সোনাগাজী উপজেলায় তাফসিরুল কুরআন মাহফিল অনুষ্ঠানের জন্য মাইকে বিদ্যুৎ সংযোগ দিতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে জামাল উদ্দিন ওরফে মিন্টু (৪০) নামের এক ইলেকট্রিশিয়ানের মৃত্যু হয়েছে।  

বুধবার (১৮ জানুয়ারি) রাতে উপজেলার জমাদার বাজার এমদাদুল উলুম মাদরাসা মাঠে এ ঘটনা ঘটে।

পরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার পথে জামালের মৃত্যু হয়। জামাল উদ্দিন নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার চরহাজারী এলাকার বাসিন্দা। তিনি উপজেলার ওলামা বাজারের রহমান মাইক সার্ভিস নামের একটি দোকানের ইলেকট্রিশিয়ান হিসেবে কাজ করতেন।

রহমান মাইক সার্ভিসের মালিক ফারুক হোসেন বলেন, জামাল উদ্দিন এক যুগেরও বেশি সময় ধরে তার দোকানে কাজ করে আসছেন। মাহফিলের মাঠে মাইক স্থাপনের জন্য তিনি বুধবার বিকেলে জামালকে জমাদার বাজার এমদাদুল উলুম মাদরাসায় পাঠান। জামাল মাদরাসা মাঠে গিয়ে সম্ভাব্য স্থানে মাইক স্থাপন করেন। এরপর রাতে মাইকগুলোয় বিদ্যুৎ সংযোগ দিতে গেলে জামাল বিদ্যুৎস্পৃষ্ট হন।

উপজেলা চর চান্দিয়া ইউনিয়ন পরিষদের সদস্য ও এমদাদুল উলুম মাদরাসা পরিচালনা কমিটির সভাপতি শাহ জাহান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, রাতেই জামালের মরদেহ পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৫০৭ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০২৩ 
এসএইচডি/এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।