ঢাকা, মঙ্গলবার, ৩১ বৈশাখ ১৪৩১, ১৪ মে ২০২৪, ০৫ জিলকদ ১৪৪৫

জাতীয়

দাগনভূঞায় নতুন প্রযুক্তিতে সড়ক নির্মাণ

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৯ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০২৩
দাগনভূঞায় নতুন প্রযুক্তিতে সড়ক নির্মাণ

ফেনী: দাগনভূঞায় সদর ইউনিয়নের জগতপুর কাইয়ুম মসজিদ সড়ক এলজিইডির নতুন প্রযুক্তির ইউনিক ব্লকে নির্মাণ করা হয়েছে। ভিলেজ রোড রিহেভিলাইজেসন প্রজেক্ট (ভিআরআরপি) এর আওতায় নির্মিত হয় এ সড়ক।

সড়কটি চলাচলের জন্য উন্মুক্ত করে দেওয়া হয়েছে।  

রোববার (১৫ জানুয়ারি) বিকেলে চলাচলের দাগনভূঞা উপজেলা পরিষদ চেয়ারম্যান দিদারুল কবির রতন সড়কটি উদ্বোধন করেন।

উদ্বোধন অনুষ্ঠানে দাগনভূঞা সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বেলায়েত উল্যাহ স্বপনের সভাপতিত্বে ও উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মো. তাজুল ইসলামের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য দেন সদর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবদুর রাজ্জাক, সাধারণ সম্পাদক নূরুল হুদা, দাগনভূঞা প্রেসক্লাব সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) আবদুল্লাহ আল মামুন, ইউপি সদস্য রফিকুল ইসলাম লাভলু, যুবলীগ নেতা রাশেদ মহাজন ও সাবেক উপজেলা ছাত্রলীগের সভাপতি আবু নাছের চৌধুরী আসিফ প্রমুখ।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, ভিলেজ রোড রিহেবিলাইজেসন প্রজেক্টের আওতায় উপজেলার কাইয়ুম মসজিদ সড়কটি (৪৭০) মিটার দীর্ঘ সড়কটি ইউনিক ব্লকে নির্মাণ করা হয়েছে। সড়ক নির্মাণে সরকারি অর্থ খচর হয় প্রায় ৩৫ লাখ টাকা। ইউনিক ব্লকে নির্মিত সড়ক বেশি দিন টেকসই হয়।  

এ উপজেলায় প্রথম ইউনিক ব্লকে সড়কটি নির্মাণ করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৫৪০ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।