ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মহাসড়কের পাশে পাওয়া মরদেহের পরিচয় মেলেনি ৬ মাসেও

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪০ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০২৩
মহাসড়কের পাশে পাওয়া মরদেহের পরিচয় মেলেনি ৬ মাসেও

ফেনী: ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনীর মহিপাল নারিকেল বাগান সংলগ্ন একটি ডোবা থেকে উদ্ধার অজ্ঞাতপরিচয় নারীর পরিচয় সাড়ে ৬ মাসেও মেলেনি। তার পরিচয় পাওয়ার জন্য বিভিন্ন থানায় বেতার বার্তা পাঠানো হয়েছে।

পুলিশ সূত্রে জানা যায়, গত ২৮ জুন ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মহিপাল নারিকেল বাগান সংলগ্ন মহাসড়কের পাশে ডোবার মধ্যে থেকে পচাঁ গন্ধ বের হয়। স্থানীয় লোকজন ফেনী মডেল থানার পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থল থেকে অজ্ঞাতপরিচয় নারীর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফেনী জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়। এ ঘটনায় ফেনী মডেল থানায় মামলা দায়ের করা হয়।

মামলা তদন্তকারী কর্মকর্তা এসআই এমরান হোসেন বলেন, পরিচয় শনাক্ত করার জন্য সিআইডি ও পিবিআই পুলিশ ফিঙ্গার প্রিন্টের মেশিনে ওই নারীর মরদেহের আঙ্গুলের ছাপ নিয়েছে। তবে এখনও পরিচয় মেলেনি। প্রতিটি থানায় ছবিযুক্ত বেতার বার্তা পাঠানো হয়েছে। পরিচয় না পাওয়ায় পৌরসভার কবরস্থান সুলতানপুরে দাফন করা হয়েছে তাকে। এখন ডিএনএ রিপোর্টের অপেক্ষায় আছি আমরা। রিপোর্ট পেলে অভিযোগপত্র দেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৫৪০ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০২৩
এসএইচডি/এসএ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।