ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কলেজছাত্রীকে তুলে নিয়ে ধর্ষণের অভিযোগে যুবক আটক  

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৭ ঘণ্টা, জানুয়ারি ১৫, ২০২৩
কলেজছাত্রীকে তুলে নিয়ে ধর্ষণের অভিযোগে যুবক আটক
 

হবিগঞ্জ: হবিগঞ্জের মাধবপুর উপজেলায় কলেজ ছাত্রীকে রাস্তা থেকে তুলে নিয়ে ধর্ষণের অভিযোগে এমরান মিয়া (৩০) নামে এক যুবককে আটক করেছে র‌্যাব।
 
রোববার (১৫ জানুয়ারি) র‌্যাব-৯ শায়েস্তাগঞ্জ ক্যাম্পের লেফট্যানেন্ট কমান্ডার মোহাম্মদ নাহিদ হাসান বাংলানিউজকে এ তথ্য জানান।

আটক এমরান মাধবপুর উপজেলার সাতপাড়িয়া গ্রামের মৃত নজু মিয়ার ছেলে।
 
মামলার বরাত দিয়ে র‌্যাবের এ কর্মকর্তা জানান, ধর্ষণের শিকার মেয়েটি গত ২০২২ সালে এসএসসি পাস করে কলেজে ভর্তি হয়েছে। সে গত ৮ জানুয়ারি সন্ধ্যায় মাধবপুর উপজেলার কালিকারপুর এলাকার সড়ক দিয়ে হেঁটে যাচ্ছিল। এসময় এমরানসহ কয়েকজন মেয়েটিকে তুলে নিয়ে যায়। পরে শায়েস্তাগঞ্জের একটি বাসায় রেখে এমরান তাকে ধর্ষণ করেন। দু’দিন সেখানে থাকার পর মেয়েটি সেখান থেকে পালিয়ে যেতে সক্ষম হয়।
 
ভিকটিমের বাবা গত ১৩ জানুয়ারি এ ঘটনায় মাধবপুর থানায় মামলা দায়ের করেছিলেন। পরে গত শনিবার শায়েস্তাগঞ্জ ক্যাম্পের আভিযানিক দল এমরানকে আটক করে। তাকে মাধবপুর থানায় সোপর্দ করা হয়েছে।
 
মামলায় আরও অভিযোগ করা হয়, অভিযুক্ত ইমরান সম্পর্কে ওই মেয়েটির মামা। সে প্রায়ই মেয়েটিকে প্রেমের প্রস্তাব দিতেন, তবে মেয়েটি এ প্রস্তাব প্রত্যাখ্যান করে আসছিল। পরে এমরান মেয়েটিকে ধর্ষণ করেন।
 
বাংলাদেশ সময়: ১৮১৬ ঘণ্টা, জানুয়ারি ১৫, ২০২৩
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।