ঢাকা, শনিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

জাতীয়

চাঁদপুরে মানব পাচার মামলার কয়েদির মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১১ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০২৩
চাঁদপুরে মানব পাচার মামলার কয়েদির মৃত্যু

চাঁদপুর: চাঁদপুর জেলা কারাগারের মোস্তফা মিস্ত্রি (৪০) নামে এক কয়েদির মৃত্যু হয়েছে। তিনি পেটের পীড়াজনিত রোগে হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।

 

শনিবার (১৪ জানুয়ারি) দুপুরে তার মরদেহ ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট। মৃত কয়েদি জেলার মতলব দক্ষিণ উপজেলার দক্ষিণ ঘোড়াদারি গ্রামের মৃত রহিম আলীর ছেলে।

এর আগে শুক্রবার (১৩ জানুয়ারি) দিনগত রাত ১২টার দিকে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে তার মৃত্যু হয়।  

খোঁজ নিয়ে জানা গেছে, মৃত মোস্তফা মিস্ত্রি মানব পাচার মামলায় আসামি। তিনি একমাস ১৯ দিন কারাবরণ করেন। শুক্রবার রাতে পাতলা পায়খানা শুরু হলে কারাগারের আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা চিকিৎসার জন্য তাকে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে আসেন। অসুস্থ অবস্থায় তাকে রাত ১১টা ৪০ মিনিটে হাসপাতালে ভর্তি করা হলে রাত ১২টার দিকে হাসপাতালরর দ্বিতীয় তলার পুরুষ ওয়ার্ডে মৃত্যু হয়।  

চাঁদপুর জেলা কারাগারের মেডিকেল সহকারী রাসেল আহমেদ বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করেছেন। তিনি জানান, মোস্তফার আগে থেকেই লিভারের সমস্যা, আলসার ও শ্বাসকষ্টজনিত রোগ ছিল।  

চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আব্দুর রশিদ বাংলানিউজকে বলেন, পুলিশ হাসপাতাল থেকে মরদেহ উদ্ধার ও সুরতাল তৈরি করে। ময়নাতদন্ত ও আইনী প্রক্রিয়া শেষে নির্বাহী ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৮১০ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০২৩
এসএ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।