ঢাকা, রবিবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

সিরাজগঞ্জে সংঘর্ষে ২৪ গুলিবিদ্ধসহ আহত ৩০

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৭ ঘণ্টা, জানুয়ারি ৯, ২০২৩
সিরাজগঞ্জে সংঘর্ষে ২৪ গুলিবিদ্ধসহ আহত ৩০ প্রতীকী ছবি

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে ২৪ জন গুলিবিদ্ধসহ উভয়পক্ষের ৩০ জন আহত হয়েছেন। এ ঘটনায় গুলি করার অভিযোগে লাইসেন্সকৃত একটি বন্দুকসহ আরিফ হোসেন নামে এক যুবককে আটক করা হয়েছে।

 

সোমবার (৯ জানুয়ারি) দুপুরে সদর উপজেলার সয়দাবাদ ইউনিয়নের বাঐতারা গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে।  

গুলিবিদ্ধরা হলেন- বাঐতারা গ্রামের জাহিদ, আব্দুল ওহাব, রফিক, আব্দুল বারেক, শাহীন, ওমর, শফিকুল, হযরত, সেলিম, নূর মোহাম্মদ, মুন্না, শফিকুল (২), শাহাদৎ, ইমদাদুল, ফরিদুল, রাব্বী, রাফি, আব্দুল বাসেত, মিলন, হজরত (২), তোতা মিয়া, মুক্তি, রিপন, হৃদয়। তাদের সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।  

আটক আরিফ হোসেন একই গ্রামের আব্দুল হাইয়ের ছেলে।  

পুলিশ জানায়, গত শনিবার সকালে একটি জমির কাগজ তোলাকে কেন্দ্র করে বাঐতারা গ্রামের হজরত আলীর ছেলে দলিল লেখক আলম হোসেনকে একই গ্রামের হেকমতের ছেলে রুবেল মারধর করেন। এর জের ধরে সোমবার সকাল থেকেই দু’পক্ষের মধ্যে সংঘর্ষ হয়। একপর্যায়ে রুবেল গ্রুপের পক্ষে আরিফ তার লাইসেন্স করা বন্দুক নিয়ে এলোপাতাড়ি গুলি ছুড়লে ২৪ জন গুলিবিদ্ধ হন। সংঘর্ষের ঘটনায় আরও অন্তত ১০/১২ জন আহত হয়েছেন।  

সদর থানার পরিদর্শক (তদন্ত) মো. নান্নু খান জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। বন্দুকসহ গুলিবর্ষণকারী আরিফকে আটক করা হয়েছে।

সিরাজগঞ্জ অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. রেজওয়ানুল ইসলাম বলেন, লাইসেন্সকৃত একনলা বন্দুক থেকে গুলি ছোড়া হয়েছে। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। ফের সংঘর্ষ এড়াতে ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে। এ ঘটনায় আইনি ব্যবস্থা নেওয়া হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৫১৫ ঘণ্টা, জানুয়ারি ৯, ২০২৩
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।