ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

প্রতিবন্ধী মেয়েকে বিষ পান করিয়ে মায়ের আত্মহত্যা 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১১ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০২২
প্রতিবন্ধী মেয়েকে বিষ পান করিয়ে মায়ের আত্মহত্যা 

কুমিল্লা: কুমিল্লার মুরাদনগরে মানসিক প্রতিবন্ধী মেয়েকে বিষ পান করিয়ে মা আত্মহত্যা করেছেন। শনিবার (৩১ ডিসেম্বর) ভোররাতে এমন ঘটনা ঘটেছে মুরাদনগর উপজেলার পরমতলা গ্রামে।

 

মৃতরা হলেন, মা পারভীন আক্তার (৫০) ও তার মেয়ে মিম আক্তার(১৪)। মেয়ের যন্ত্রণা ও অভাবের তাড়নায় থেকে বাঁচতে মেয়েকে হত্যার পর মা আত্মহত্যা করেছেন বলে স্থানীয়রা জানিয়েছেন।

মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান তালুকদার বলেন, স্বামী ইব্রাহিম মিয়া মারা গেছেন দেড় বছর আগে। দুই ছেলেও মানসিক ভারসাম্যহীন। একমাত্র মেয়ে মিম আক্তারকে নিয়ে অভাব অনটনে দিন কাটে পারভীন আক্তারের। সম্প্রতি মেয়েটিও মানসিক ভারসাম্যহীন হয়ে পড়ে। সে বাসায় ভাঙচুর করে।

অতিষ্ঠ হয়ে প্রথমে পারভীন আক্তার বিষপান করে। পরে মেয়ে মিম আক্তারকে বিষপান করায়। এ সময় মেয়ে মিমের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসে। তাদেরকে উদ্ধার করে চিকিৎসার জন্য পার্শ্ববর্তী দাউদকান্দি উপজেলার গৌরিপুরে নিয়ে যাওয়ার সময় রায়পুর নামক স্থানে মা পারভীন আক্তার মৃত্যুবরণ করেন। কুমিল্লার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শনিবার দুপুর ১টার দিকে মেয়ে মিম আক্তারও মৃত্যুবরণ করেন।

বাংলাদেশ সময়: ২১০৪ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০২২
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ