ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গাজীপুরে দু’গ্রুপের সংঘর্ষে পথচারির মৃত্যু

আবুল হোসেন, স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫৩ ঘণ্টা, সেপ্টেম্বর ২৮, ২০১০

গাজীপুর: মঙ্গলবার সকালে গাজীপুরের কালিয়াকৈরের চন্দ্রা এলাকায় নায়েগ্রা টেক্সটাইল মিল্স-এর শ্রমিক পরিবহণ ঠিকাদারীকে কেন্দ্র করে দু’গ্রুপের ধাওয়া পাল্টা-ধাওয়া ও সংঘর্ষের সময় এক পথচারির মৃত্যু হয়েছে। তার নাম বিল্লাল হোসেন মিস্ত্রি (৫৫)।



এ ঘটনায় বড় শহিদ, হৃদয় ও ছোট শহিদসহ উভয়পরে ৫-৬ জন আহত হন।

কালিয়াকৈর থানার উপ-পরিদর্শক (এসআই) আশরাফ বাংলানিউজকে জানান, নায়েগ্রা টেক্সটাইলের পরিবহন ঠিকাদার ছোট শহিদকে গত সোমবার প্রতিপ বড় শহিদ ও আজিজ আহমেদ ওই কারখানায় বাস সরবরাহের ব্যবসা ছেড়ে দিতে বলে। এ নিয়ে দু’পে কথা কাটাকাটি হয়।
 
এসআই আশরাফ জানান, এ ঘটনার জের ধরে মঙ্গলবার সকাল সাড়ে ৭ টার দিকে ছোট শহিদ অর্ধশত যুবক নিয়ে মাথায় লাল ফিতা বেঁধে চন্দ্রা এলাকায় মহড়া দিতে থাকে। পরে সকাল ৮টার দিকে বড় শহিদ ও আজিজ সদলবলে সেখানে উপস্থিত হলে উভয় পে ধাওয়া পাল্টা-ধাওয়া ও সংঘর্ষ বেঁধে যায়। এ সময় পথচারি বিল্লাল দু’গ্র“পের মাঝখানে পড়ে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে ঘটনাস্থলেই মারা যান।

খবর পেয়ে সকাল সাড়ে ৯ টার দিকে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

নিহত বিল্লাল হোসেনের বাড়ি চাঁদপুর সদরের হাসা গ্রামে। তিনি কালিয়াকৈরের শিমুলতলী এলাকায় বসবাস করতেন।

এ ব্যাপারে দুপুর ১২টা পর্যন্ত কোনও মামলা হয়নি। লাশ গাজীপুর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

আহতরা স্থানীয় কিনিকে প্রাথমিক চিকিৎসা নিয়েছে। স্থানীয় সূত্র জানায়, বিবদমান পক্ষ দু’টির লোকজন সবাই স্থানীয় আওয়ামী লীগের কর্মী।

বাংলাদেশ সময়: ১৩১৩ ঘণ্টা, সেপ্টেম্বর ২৮, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।