ঢাকা, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বরযাত্রীসহ নৌকা ডুবি, নিখোঁজ শিশুর সন্ধানে ডুবুরিরা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৯ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০২২
বরযাত্রীসহ নৌকা ডুবি, নিখোঁজ শিশুর সন্ধানে ডুবুরিরা

গাইবান্ধা: ২০ ঘণ্টা পেরিয়ে গেলেও ব্রহ্মপুত্র নদে বরযাত্রীসহ নৌকা ডুবিতে নিখোঁজ শিশু মোহনী আক্তারের (১১) সন্ধান মেলেনি। তাকে উদ্ধারে কাজ করছেন ডুবুরিরা।

বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) বিকেল তিনটা পর্যন্ত শিশুটির খোঁজ মেলেনি বলে নিশ্চিত করেন ফুলছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাওছার আলী।

এর আগে বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) সকালে রংপুর থেকে আগত ডুবরিদল ঘটনাস্থলে এসে পৌঁছান।

নিখোঁজ শিশু মোহনী আক্তার গাইবান্ধা সদর উপজেলার মধ্যপাড়া গ্রামের মৃত মোহাম্মদ আলীর মেয়ে ও স্থানীয় প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্রী।

স্থানীয়রা জানায়, বুধবার গাইবান্ধা শহরের মধ্যপাড়া এলাকার হাবলু মিয়ার ছেলে মানিক মিয়ার সঙ্গে ফুলছড়ির আদর্শ গ্রামের খট্টু মিয়ার মেয়ে রাশেদা আক্তারের বিয়ে অনুষ্ঠিত হয়।

বিয়ে শেষে বর-যাত্রীসহ ৪০ জন একটি নৌকায় করে রাত সাড়ে সাতটার দিকে সাঘাটা উপজেলার সুইট চেয়ারম্যানের বাড়ির ঘাটে ফিরছিল।

পথে নদীতে ঘন কুয়াশার কারণে ফুলছড়ি-সাঘাটা উপজেলার সীমান্ত এলাকা চৌভাগিয়া (গাবগাছি) এলাকায় বরযাত্রীবাহী নৌকাটিকে অপর একটি নৌকা ধাক্কা দিলে নৌকাটি ডুবে যায়।

এসময় নৌকায় থাকা যাত্রীরা নদীর তীরে উঠতে পারলেও এক শিশু তলিয়ে যায়। এ ঘটনায় বিয়ের কনেসহ চার জন আহত হয়েছেন। আহতদের বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।  

বিষয়টি নিশ্চিত করে ফুলছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাওছার আলী বলেন, বৃহস্পতিবার সকাল থেকে নিখোঁজ শিশুটি উদ্ধারে কাজ করছেন ডুবরি দল। দুপুর পর্যন্ত সন্ধান মেলেনি। চেষ্টা অব্যাহত রয়েছে।

বাংলাদেশ সময়: ১৫৪৮ ঘণ্টা, ২৯ ডিসেম্বর ২০২২
এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।