ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বিরোধী দলকে হরতাল পরিহারের আহবান স্বরাষ্ট্রমন্ত্রীর

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০৯ ঘণ্টা, জুন ২৬, ২০১০

ঢাকা: বিরোধী দলকে হরতালের পথ পরিহার করার আহবান জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী অ্যাডভোকেট সাহারা খাতুন। অন্যথায় আইনশৃঙ্খলা বাহিনীর মাধ্যমে কঠোর ভাবে তা নিয়ন্ত্রণ করারও হুশিয়ারি দেন তিনি।



মন্ত্রী বলেন, ‘জনগণ বিরোধী দলের এ হরতাল সর্মথন করবে না। তারা হরতাল দিয়ে সন্ত্রাসী, জঙ্গী এবং যুদ্ধাপরাধীদের রক্ষা করতে চায়। জনগণকে সঙ্গে নিয়ে আইনশৃঙ্খলা বাহিনীর মাধ্যমে রাজপথে এদের কঠোরভাবে নিয়ন্ত্রণ করা হবে। ’

আজ শনিবার বিকালে রাজধানীর বারডেম হাসপাতাল মিলনায়তনে একটি বইয়ের মোড়ক উন্মোচন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

বিশ্ব মাদক নিয়ন্ত্রণ ও প্রতিরোধ দিবস উপলক্ষে ডা. অরূপরতন চৌধুরীর লেখা ‘মাদকাসক্তি ও এইডস : সমস্যা ও সমাধান’ বইয়ের মোড়ক উন্মোচন করেন তিনি।

বিশেষ অতিথির বক্তব্যে স্বাস্থ্যপ্রতিমন্ত্রী ক্যাপ্টেন (অব.) মুজিবুর রহমান ফকির বলেন, ‘মাদকাসক্তি নিয়ন্ত্রণে প্রচলিত আইন যথেষ্ট কার্যকর নয়। এব্যাপারে কঠোর আইন করতে সংসদে আলোচনা করা হবে। ’

ড. সৈয়দ আনোয়ার হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যানের মধ্যে বক্তব্য রাখেন জাতীয় অধ্যাপক নূরুল ইসলাম, ডা. অরূপরতন চৌধুরী, ডা: আফসারা আক্তার প্রমুখ।

বাংলাদেশ স্থানীয় সময়: ২০১৫ ঘণ্টা, জুন ২৬, ২০১০
এমএসআই/বিকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।