ঢাকা, বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

জাতীয়

নকল স্বর্ণের বার দিয়ে হাতিয়ে নিতেন স্বর্ণালংকার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৬ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০২২
নকল স্বর্ণের বার দিয়ে হাতিয়ে নিতেন স্বর্ণালংকার

রাজশাহী: নারীদের কাছ থেকে কৌশলে স্বর্ণালংকার হাতিয়ে নেওয়া এক দম্পতিকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার (২৭ ডিসেম্বর) রাতে রাজশাহীর বাগমারা উপজেলার ভবানীগঞ্জ পৌর এলাকা থেকে ওই দম্পতিকে গ্রেফতার করা হয়।

 

মঙ্গলবার (২৮ ডিসেম্বর) দুপুরে তাদের নামে মামলা দায়ের করে। বিকেলে ওই মামলায় গ্রেফতার দেখিয়ে তাদের আদালতের মাধ্যমে রাজশাহী কারাগারে পাঠানো হয়।

গ্রেফতাররা হলেন, নওগাঁ জেলার খাস নওগাঁ গ্রামের তানিয়া (২৬) ও তার স্বামী রাশেদুল ইসলাম (৩৫)। তারা স্বামী-স্ত্রী মিলে প্রতারণা করে আসছিলেন। গত তিন মাসে রাজশাহীর বাগমারা উপজেলার ভবানীগঞ্জ এলাকার প্রায় ১৬ জন নারী তাদরে প্রতারণার শিকার হয়েছেন।

রাজশাহী বাগমারা থানার পুলিশ পরিদর্শক (ওসি তদন্ত) তৌহিদুর রহমান মঙ্গলবার বিকেলে এসব তথ্য নিশ্চিত করেছেন।  

তিনি বলেন, মধ্যবয়সী ও বৃদ্ধা নারীদের টার্গেট করে কৌশলে তাদের কাছ থেকে স্বর্ণালংকার হাতিয়ে নিতেন এই দম্পতি।  

বিভিন্ন কৌশলের মধ্যে কখনও কখনও নকল স্বর্ণের বারের বিনিময়ে নারীদের ব্যবহৃত স্বর্ণালংকার নিয়ে সটকে পড়তেন। লাগাতার এসব ঘটনায় শেষ পর্যন্ত প্রতারণার শিকার এক নারী ওই দম্পতিকে আটক করেন। পরে স্থানীয় জনপ্রতিনিধির মাধ্যমে তাদের দুজনকে বাগমারা থানায় হস্তান্তর করা হয়।

বাংলাদেশ সময়: ১৭২৮ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০২২
এসএস/এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।