ঢাকা, শনিবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পরকিয়ার প্রমাণ পেয়ে তাড়িয়ে দিলেন স্বামী, প্রেমিকের নামে মামলা গৃহবধূর

ডিস্ট্রিক্ট করেসপনডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০০ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০২২
পরকিয়ার প্রমাণ পেয়ে তাড়িয়ে দিলেন স্বামী, প্রেমিকের নামে মামলা গৃহবধূর

জামালপুর: জামালপুর সদর উপজেলার রশিদপুর ইউনিয়নে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণের অভিযোগে থানায় মামলা করেছেন ভুক্তভোগী এক গৃহবধূ।

অভিযুক্তের নাম মো. আকাশ ওরফে লালন (২৩)।

তিনি ওই ইউনিয়নের রশিদপুর চৌরাস্তা গ্রামের জহিরুল হকের ছেলে।

মামলা সূত্রে জানা গেছে, ওই গ্রামের জনৈক ব্যক্তির সঙ্গে ৮ বছর আগে বিয়ে হয় ওই গৃহবধূর। তাদের ঔরসে দুটি ছেলে সন্তান রয়েছে। আকাশ তাদের প্রতিবেশী। সে-হিসেবে তার সঙ্গে ওই গৃহবধূর আলাপচারিতা হতো। গৃহবধূর স্বামী কাজের সূত্রে ঢাকায় বসবাস করতেন। প্রায় ৩ মাস আগে আকাশ তাকে প্রেমের প্রস্তাবসহ বিয়ের প্রলোভন দেখিয়ে ফুসলাতে থাকে। একপর্যায়ে আকাশের প্রস্তাবে রাজি হন ওই গৃহবধূ। এরপর তাদের ফোনে ও ফেসবুক মেসেঞ্জারে কথাবার্তা হতো।

১৩ ডিসেম্বর দুপুরে বাড়িতে কেউ না থাকায় ওই গৃহবধূকে বিয়ের প্রলোভন দেখিয়ে ডেকে নিয়ে যায় আকাশ। নাকের ফুল পরিয়ে শারীরিক সম্পর্ক করতে চাইলে অস্বীকার করেন গৃহবধূ। পরে তাকে জোরপূর্বক ধর্ষণ করে আকাশ।

আকাশকে বিয়ে করার জন্য চাপ দিলে রেজিস্ট্রিমূলে বিয়ে করবে- এ কথা বলে বাড়ি থেকে ওই গৃহবধূকে তাড়িয়ে দেওয়া হয়। আকাশের সঙ্গে শারীরিক সম্পর্কের বিষয়টি গৃহবধূর ফেসবুক মেসেঞ্জার ঘেঁটে টের পেয়ে তাকে বাড়ি থেকে তাড়িয়ে দেন স্বামী। তখন তিনি আকাশের বাড়িতে ওঠেন। আকাশের বাবা-মা ওই গৃহবধূকে মারধর করে তাদের বাড়ি থেকেও তাড়িয়ে দেয়। উপায়ন্তর না দেখে ২৪ ডিসেম্বর জামালপুর থানায় মামলা করেন ওই গৃহবধূ।

এ বিষয়ে জামালপুর থানার ওসি (ভারপ্রাপ্ত কর্মকর্তা) কাজী শাহনেওয়াজ ইমন জানান, গৃহবধূ থানায় এসে ঘটনা জানানোর সঙ্গে সঙ্গেই মামলা নথিভুক্ত করা হয়। সেই সঙ্গে ডাক্তারি পরীক্ষাসহ প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হয়। পরে ওই গৃহবধূর শ্বশুর-শাশুড়ি তাকে নিতে এলে তাদের সঙ্গে তিনি স্বামীর বাড়ি চলে যান।

তিনি আরও জানান, আসামিকে গ্রেফতারে পুলিশের অভিযান চলছে।  

বাংলাদেশ সময়: ১৫৫৫ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০২২
এসএ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।