ঢাকা, মঙ্গলবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রাঙামাটি প্রেস ক্লাবের নেতৃত্বে ফের রুবেল-আনোয়ার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৪ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০২২
রাঙামাটি প্রেস ক্লাবের নেতৃত্বে ফের রুবেল-আনোয়ার

রাঙামাটি: রাঙামাটি প্রেস ক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচনে ফের সভাপতি নির্বাচিত হয়েছেন সাখাওয়াত হোসেন রুবেল। সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন আনোয়ার আল হক।

রোববার (২৫ ডিসেম্বর) বিকেলে প্রেস ক্লাবের মিলনায়তনে এ ভোট অনুষ্ঠিত হয়।

সভাপতি পদে এসএম শামশুল আলমকে এবং সাধারণ সম্পাদক পদে ফজলুর রহমান রাজনকে পরাজিত করে বিজয়ী হয়েছেন তারা। এ নিয়ে পাঁচবার স্ব-স্ব পদে বিজয়ী হয়েছেন রুবেল ও আনোয়ার।

এদিকে অন্যান্য পদগুলোতে প্রার্থিতা প্রত্যাহার করায় বিনাপ্রতিদ্বন্দ্বীতায় সহ-সভাপতি পদে অলি আহমেদ, যুগ্ম সম্পাদক পদে সুপ্রিয় চাকমা, কোষাধ্যক্ষ পদে পুলক চক্রবর্তী, দপ্তর সম্পাদক পদে মনসুর আহম্মেদ, ক্রীড়া সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক পদে মো. মঈন উদ্দিন (বাপ্পী), নির্বাহী সদস্য পদে একেএম মকছুদ আহমেদ, সৈয়দ মাহাবুব আহমদ ও মো. আলমগীর মানিক পাটোয়ারী নির্বাচিত হয়েছেন। তবে একটি নির্বাহী সদস্য পদ শূন্য আছে।

এর আগে সকালে প্রেস ক্লাবের মিলনায়তনে এক সাধারণ সভা অনুষ্ঠিত হয়। সভায় ক্লাবের সদস্যরা ক্লাবের উন্নয়নে বিভিন্ন গুরুত্বপূর্ণ মতামত তুলে ধরেন।

বাংলাদেশ সময়: ২১৩৪ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০২২
এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।