ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

জীবননগরে মোটরসাইকেলের ধাক্কায় প্রাণ গেল বৃদ্ধের

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪৯ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০২২
জীবননগরে মোটরসাইকেলের ধাক্কায় প্রাণ গেল বৃদ্ধের

চুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গার জীবননগরে মোটরসাইকেলের ধাক্কায় আব্দুল হামিদ (৬৫) নামে এক বৃদ্ধ নিহত হয়েছেন। আহত হয়েছেন মোটরসাইকেল চালকসহ দুইজন।

শুক্রবার (২৩ ডিসেম্বর) সন্ধ্যা ৭টার দিকে জীবননগর উপজেলার উথলী গ্রামে এ দুর্ঘটনা ঘটে।

নিহত আব্দুল হামিদ উথলী গ্রামের মৃত নজির আহমেদের ছেলে। আহত দুইজনের পরিচয় পাওয়া যায়নি।  

স্থানীয়রা জানান, সন্ধ্যায় মসজিদে নামাজ আদায় শেষে বাড়ি ফিরছিলেন আব্দুল হামিদ। এ সময় রাস্তা পার হতে গেলে দ্রুতগামী একটি মোটরসাইকেল তাকে ধাক্কা দেয়। এতে গুরুতর আহত হন তিনি। দ্রুত উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিলে জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।  

অন্যদিকে, আহত মোটরসাইকেল চালক ও এক আরোহীকে স্থানীয় একটি ক্লিনিকে ভর্তি করা হয়েছে। তবে, প্রাথমিকভাবে তাদের পরিচয় জানা যায়নি।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক উৎপল বিশ্বাস জানান, হাসপাতালে আনার আগেই মারা যান আব্দুল হামিদ। তিনি কোমরে ও মাথায় গুরুতর আঘাত পেয়েছেন।  

জীবননগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল খালেক জানান, মোটরসাইকেলটি জব্দ করা হয়েছে। নিহতের মরদেহ হাসপাতাল মর্গে রাখা হয়েছে। এ ঘটনায় আইনগত বিষয়টি প্রক্রিয়াধীন।

বাংলাদেশ সময়: ০৯২৭ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০২২
এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।