ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

জাতীয়

মোটরসাইকেল পিষে দিয়ে দোকানে ঢুকে গেল বেপরোয়া ট্রাক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩০ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০২২
মোটরসাইকেল পিষে দিয়ে দোকানে ঢুকে গেল বেপরোয়া ট্রাক

নেত্রকোনা: নেত্রকোনার দুর্গাপুরে একটি বেপরোয়া ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল ও দোকান ক্ষতিগ্রস্ত হয়েছে।  

শুক্রবার (২৩ ডিসেম্বর) দুপুরের দিকে পৌর শহরের কাচারি মোড় এলাকায় এ ঘটনা ঘটে।

 

আকাশ এন্টারপ্রাইজ নামে ‘ঢাকা মেট্রো ট-১৮৬৬৫৬’ নাম্বারের ট্রাকটির বেপরোয়া গতির কারণে এই দুর্ঘটনা ঘটেছে বলে জানিয়েছেন প্রত্যক্ষদর্শীরা।

প্রত্যক্ষদর্শীরা জানান, দুপুর ১২টার দিকে বিরিশিরি থেকে দূর্গাপুরগামী একটি ট্রাক বেপরোয়া গতিতে যাচ্ছিল। ট্রাকটি কাচারি মোড় নামক স্থানে এলে হঠাৎ সড়ক থেকে রাস্তায় পাশে দাঁড়িয়ে থাকা একটি মোটরসাইকেলকে ধাক্কা দিয়ে দোকানে ঢুকে যায়। এ সময় মোটরসাইকেলে বসে থাকা চালক দ্রুত সরে যাওয়ায় ও দোকানের মালিক-কর্মচারী ভেতরের ঘরে অবস্থান করায় কেউ আহত হয়নি।

এ ব্যাপারে দোকান মালিক আবু সাঈদ জানান, দুর্ঘটনার পরপরই স্থানীয়রা ট্রাকটি আটক করে। থানা পুলিশও ঘটনাস্থল পরিদর্শন করে।  

তিনি আরও জানান, আমি এবং আমার কর্মচারীরা দোকানের ভিতরে থাকায় হতাহতের ঘটনা ঘটেনি। তবে দোকানের জিনিসপত্রের ব্যাপক ক্ষতি হয়েছে।  

ক্ষতিগ্রস্ত মোটরসাইকেল চালক মো. সেলিম মিয়া জানান, দোকানের সামনে আমি মোটরসাইকেলটি মাত্রই দাঁড় করাই। এসময় পেছন দিক থেকে বেপরোয়া ট্রাকটি দোকানের দিকে আসতে দেখে দ্রুত সরে যাওয়ায় আমি প্রাণে রক্ষা পাই। তবে আমার মোটরসাইকেলটি ভেঙে চুরমার হয়ে যায়। এখনও কোনো ক্ষতিপূরণ পায়নি।

এ ব্যাপারে দুর্গাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শিবিরুল ইসলাম জানান, এখনও পর্যন্ত কেউ কোনো অভিযোগ দেননি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেব।

বাংলাদেশ সময়: ১৭০০ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০২২ 
আরএস/এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।