ঢাকা, সোমবার, ২০ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৩ জুন ২০২৪, ২৫ জিলকদ ১৪৪৫

জাতীয়

বিপুল পরিমাণ ভারতীয় কসমেটিক্সসহ ২ চোরাকারবারি আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৪ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০২২
বিপুল পরিমাণ ভারতীয় কসমেটিক্সসহ ২ চোরাকারবারি আটক

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে পাচার হওয়া ভারতীয় কসমেটিসহ দুই চোরাকারবারিকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-১৪ ভৈরব ক্যাম্পের সদস্যরা।  

আটককৃতরা হলেন- সুনামগঞ্জের খলিল মিয়ার ছেলে মো. মোহর আলী (২৪) ও মো. রফিকুল ইসলামের ছেলে মো. মোশারফ (২৯)।

শুক্রবার (২৩ ডিসেম্বর) দুপুরে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়। এর আগে ভোরে ঢাকা-সিলেট মহাসড়কে উপজেলা সদরের পশ্চিম সোনারামপুর এলাকায় অভিযানে ৭১২ পিস ইমামি তেল ও ৭১২ পিস বোরো প্লাস বডিলোশনসহ এ দুই জনকে আটক করে র‌্যাব।  

র‌্যাব-১৪ ভৈরব ক্যাম্পের সিনিয়র সহকারী পরিচালক মো. মোহাম্মদ আক্কাছ আলী জানান, আটককৃতরা দীর্ঘদিন ধরে সীমান্তবর্তী এলাকা থেকে চোরাচালানের মাধ্যমে বিভিন্ন ধরণের পণ্য এনে দেশের বিভিন্ন স্থানে বিক্রয় করে আসছিল। ভোরে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি আভিযানিক দল সোনারামপুর এলাকায় অভিযানে তাদের আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ভারতীয় কসমেটিক্সসহ নগদ ১৬ হাজার ৫০০ টাকাও জব্দ করা হয়। এ ঘটনায় গ্রেফতারকৃতদের বিরুদ্ধে ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইন মোতাবেক মামলা হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৫৫৭ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০২২
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।