ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

আবহাওয়া স্বাভাবিক, সৈয়দপুরে ফ্লাইট চলাচল শুরু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪৮ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০২২
আবহাওয়া স্বাভাবিক, সৈয়দপুরে ফ্লাইট চলাচল শুরু

নীলফামারী: আবহাওয়া স্বাভাবিক হওয়ায় নীলফামারীর সৈয়দপুরে ফ্লাইট চলাচল শুরু হয়েছে। সকালে ঘন কুয়াশা থাকায় ফ্লাইট চলাচল বন্ধ ছিল।

 

বৃহস্পতিবার (২২ ডিসেম্বর) বেলা ১১টা ৫০ মিনিট থেকে ফ্লাইট চলাচল স্বাভাবিক হয়। ফ্লাইট চলাচল বন্ধ থাকায় ভোগান্তিতে পড়েন যাত্রীরা।  

সৈয়দপুর বিমান আবহাওয়া অফিসের ভারপ্রাপ্ত কর্মকর্তা লোকমান হাকিম জানান, আবহাওয়া অনুকূলে না থাকায় কোনো ফ্লাইট অবতরণ করতে পারেনি। তবে বেলা ১১টার পর আবহাওয়ার উন্নতি হলে ফ্লাইট চলাচল স্বাভাবিক হয়।

এরা আগে তিনি জানিয়েছিলেন, সকালে তাপমাত্রা রেকর্ড করা হয় ১১ দশমিক ২ ডিগ্রি সেলসিয়াস। ফ্লাইট ওঠানামা করার জন্য ভিজিবিলিটি (দৃষ্টিসীমা) কমপক্ষে এক হাজার মিটার থাকার কথা থাকলেও ছিল ২০০ মিটার রয়েছে। এতে সকালে কোনো ফ্লাইট অবতরণ করতে পারেনি।

শীতকালে মূলত এ ধরনের সমস্যা হয়ে থাকে। পরিস্থিতি স্বাভাবিক হলে ফ্লাইট শুরু হবে বলে জানিয়েছিলেন সৈয়দপুর বিমানবন্দরের ব্যবস্থাপক সুপ্লব ঘোষ।  

বাংলাদেশ সময়: ১২৪৪ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০২২
আরএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ