ঢাকা, সোমবার, ২৩ বৈশাখ ১৪৩১, ০৬ মে ২০২৪, ২৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গোটা শহর যেন এক খণ্ড আর্জেন্টিনা!

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৩৩ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০২২
গোটা শহর যেন এক খণ্ড আর্জেন্টিনা!

নারায়ণগঞ্জ : আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ে উৎসবের শহরে পরিণত হয়েছে নারায়ণগঞ্জ। টানটান উত্তেজনায় ফাইনালে ফ্রান্সকে হারিয়ে শিরোপাজয়ী আর্জেন্টিনার জয় উদযাপন করেছে পুরো নারায়ণগঞ্জ শহর।

রোববার (১৮ ডিসেম্বর) রাতে ফাইনাল খেলা শেষ হওয়ার সঙ্গে সঙ্গে উল্লাসে মেতে ওঠেন আর্জেন্টাইন সমর্থকেরা। রাতভর চলে তাদের উদযাপন। রাতভর চলছে আতশবাজিও।

ফাইনাল খেলা উপলক্ষে সন্ধ্যা থেকেই শহরের প্রতিটি পাড়া মহল্লায় আয়োজন শুরু হয়। সরেজমিনে ঘুরে প্রায় প্রতিটি এলাকাতেই দেখা যায় বড় পর্দায় খেলা দেখার আয়োজন। পাশাপাশি সমর্থকরা নিজেরাই চাঁদা তুলে খাবারের আয়োজনও করতে দেখা গেছে কোথাও কোথাও।

ফাইনালে বিজয়ের সঙ্গে সঙ্গেই ঢাক-ঢোল ও আতশবাজির শব্দের রাতের নীরবতা ভাঙে শহরের। বিভিন্ন এলাকা থেকে বের হয় বিজয় মিছিল। একে একে মিছিলগুলো এসে মিশতে থাকে নগরীর প্রাষকেন্দ্র চাষাঢ়ায়। মধ্যরাতে জেগে ওঠে নারায়ণগঞ্জ।

শহরের রেস্তোরাগুলোতেও এদিন ছিল খেলা উপলক্ষে বিশেষ আয়োজন। পাশাপাশি ক্রেতা আকর্ষণে দেখা গেছে বিভিন্ন রকমের আকর্ষণীয় মূল্য ছাড়ের।

বিজয় উদযাপন করতে চাষাঢ়ায় আসা আর্জেন্টিনার সমর্থক হামিদুল জানান, মেসি বিশ্বকাপ জীবনে জিতেছে এটাই চাওয়া ছিল। আমরা খুব খুশি। মহল্লা থেকে বিজয় মিছিল নিয়ে এখানে এসেছি বিজয় উদযাপন করতে।

এদিকে রাতে হাজার হাজার সমর্থকদের মিলনমেলাত পরিণত হয় শহরের প্রাণকেন্দ্র চাষাঢ়া। এদের সকলের হাতে আর্জেন্টিনার পতাকা ও গায়ে জার্সি দেখে মনে হচ্ছিল এ যেন এক খণ্ড আর্জেন্টিনা।

বাংলাদেশ সময়: ০৮৩০ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০২২
এমআরপি/এসএএইচ


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।