ঢাকা, মঙ্গলবার, ২৩ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পাহাড়ে আর্জেটিনার বিশ্বকাপ জয়ের উন্মাদনা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮১৭ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০২২
পাহাড়ে আর্জেটিনার বিশ্বকাপ জয়ের উন্মাদনা

খাগড়াছড়ি: সারাদেশের মত পাহাড়ী জেলা খাগড়াছড়িতেও আর্জেন্টিনা দলের বিশ্বকাপ জয়ের উন্মাদনা ছড়িয়ে পড়েছে। শহর থেকে প্রত্যন্ত এলাকায় জয়ের আনন্দে মিছিল, মিষ্টি বিতরণ ও আতশবাজি ফুটিয়ে উৎসব করা হয়।

খেলা শেষ হওয়ার পরপরই খাগড়াছড়ির প্রাণ কেন্দ্র শাপলা চত্বরে হাজারো আর্জেন্টিনা সমর্থক একত্রিত করে ঢোল বাজিয়ে উল্লাস করে। এসময় 'মেসি' 'আর্জেন্টিনা' শ্লোগানে মিছিল করে অনেকে। বিভিন্ন জায়গা থেকে ছোট ছোট মিছিল শাপলায় একত্রিত হয়।

এদিকে জেলা উপজেলার বিভিন্ন স্থানে বড় পর্দায় স্থানীয় উদ্যোগে খেলা দেখানো হয়। টান টান উত্তেজনার এই খেলায় সমর্থকদের উত্তেজনা আর উচ্ছাস সবখানে ছড়িয়ে পড়ে।

আর্জেন্টিনা চ্যাম্পিয়ন হওয়ার পর কার, মাইক্রো, জীপ, পিকআপ, ট্রাক্টর, ট্রাকে করে ডাক ঢোল বাজিয়ে উল্লাস করতে দেখা যায়। কেউ বা ব্যানার নিয়ে রাস্তায় মিছিলে নামে।

আতশবাজির রঙে রঙিন হয় খাগড়াছড়ির আকাশ।  

সমর্থক রানা হামিদ বলেন, বিরতির আগে দুটো গোল দেওয়ায় অরেকটা আর্জেন্টিনার জয় নিশ্চিত ভেবেছিলাম। পরে খেলার পরিস্থিতি হার্টবিট বাড়িয়ে তোলে।

শাওন হোসেন বলেন, মেসির জন্য হলেও আর্জেন্টিনার এবারের বিশ্বকাপ জেতা জরুরি ছিল এবং তাই হয়েছে। আমরা অনেক খুশি। এখন আনন্দ করার সময়।

এদিকে খেলা ঘিরে বাড়তি সতকর্তা রয়েছে জেলা পুলিশের।

বাংলাদেশ সময়ঃ ০৮১৫ ঘন্টা, ডিসেম্বর ১৯, ২০২২
এডি/এসএএইচ

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।