ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গ্রামের ২৫শ মানুষকে খিচুড়ি খাওয়াবেন আর্জেন্টিনার সমর্থকরা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০০ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০২২
গ্রামের ২৫শ মানুষকে খিচুড়ি খাওয়াবেন আর্জেন্টিনার সমর্থকরা দুই আর্জেন্টাইন সমর্থক -বাংলানিউজ

সাতক্ষীরা: ফুটবল বিশ্বকাপের ফাইনাল ম্যাচের দিন আর্জেন্টিনার আড়াই হাজার সমর্থককে বড় পর্দায় খেলা দেখানোর পাশাপাশি ভুনাখিচুড়ি খাওয়ানোর আয়োজন করেছে সাতক্ষীরার তালা উপজেলার কলাগাছি গ্রামের মেসি ভক্তরা।

রোববার (১৮ ডিসেম্বর) রাতে ফাইনাল ম্যাচে ফ্রান্সের মুখোমুখি হবে আর্জেন্টিনা।

সেই খেলা উপভোগ করতেই এই আয়োজন করা হয়েছে।

এছাড়া আর্জেন্টিনা জিতলে গোটা তালা উপজেলায় মোটরসাইকেল শোভাযাত্রা বের করারও প্রস্তুতি নিয়েছেন তারা।

এসব আর্জেন্টিনা সমর্থকের কেউ কেউ শিক্ষার্থী, কেউ ব্যবসায়ী, আবার কেউ মাঠে  কাজ করেন।

স্থানীয়রা জানান, বিশ্বকাপে অংশ নেওয়া অন্যান্য দলের তুলনায় আর্জেন্টিনার সমর্থক ওই গ্রামে বেশি। গ্রামের ছোটবড় সবাই খেলা দেখে। আর্জেন্টিনার খেলার দিন তাদের খাওয়া-ঘুম থাকে না। মেসি ভালো খেললে তারা খোলা আকাশের নিচে গান বাজনা করে রাত কাটিয়ে দেয়।

এছাড়া পিয়াস, হিরণময়, আনন্দ ও মনোরঞ্জন টি স্টোরের পক্ষ থেকে আর্জেন্টিনার প্রতিটি খেলায় দর্শকদের চা, পান, বিড়ি ও সিগারেট ফ্রি দেওয়ার পাশাপাশি বিজয় উল্লাস করা হয়।

বিশ্বকাপ খেলায় সেমিফাইনালের আগ পর্যন্ত শুধুমাত্র আর্জেন্টিনার দর্শকদের জন্যই এ পর্যন্ত ১০ হাজার টাকার বেশি খরচ করেছেন বলে জানান পিয়াস ও আনন্দ।

তারা বলেন, অসাধারণ খেলে যাচ্ছে মেসিরা। প্রতিটি খেলাই সমর্থকদের দেখার আয়োজন করেছি। ফাইনাল খেলাটা বড় পর্দায় উপভোগ করবেন দর্শকরা। আগে তো আমরা সব দর্শককে এই শীতের রাতে চায়ের দোকানের খাবার খাইয়েছি, আর ফাইনালে থাকবে ভুনাখিচুড়ির আয়োজন। বিশ্বকাপ এবার আর্জেন্টিনাই পাবে।

বাংলাদেশ সময়: ১৯৫৯ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০২২
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ