ঢাকা, সোমবার, ২৩ বৈশাখ ১৪৩১, ০৬ মে ২০২৪, ২৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শ্যালকের হাতে দুলাভাই খুন!

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৩ ঘণ্টা, ডিসেম্বর ১৬, ২০২২
শ্যালকের হাতে দুলাভাই খুন!

কুষ্টিয়া: কুষ্টিয়ায় শহরের আড়ুয়াপাড়া এলাকায় শ্যালকের হাতে দুলাভাই সিরাজ মোল্লা (৪০) নামের এক ব্যক্তির মৃত্যু হয়েছে। এ ঘটনার পর থেকে শ্যালক আলমগীর হোসেন পলাতক রয়েছে।

শুক্রবার (১৬ ডিসেম্বর) সকালে কুষ্টিয়া শহরের আড়য়াপাড়া এলাকার নিজ বাড়ীতে এ ঘটনা ঘটে।

নিহত সিরাজ মোল্লা উক্ত এলাকার কাশেম মোল্লার ছেলে। ঘাতক আলমগীর হোসেন সর্ম্পকে আপন চাচাতো শ্যালক।

কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেলোয়ার হোসেন খান পরিবারের বরাত দিয়ে জানান, সকালে আলমগীর হোসেনের বোন বাড়ী থেকে বাইরে গেলে ফিরে এসে দেখে তার স্বামী রক্তাক্ত অবস্থায় বিছানায় পড়ে আছে। পরে তাকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মসলা বাটার শিল দিয়ে আঘাত করে তাকে হত্যা করা হতে পারে। ধারণা করা হচ্ছে পারিবারিক শত্রুতার জের ধরে এ ঘটনা ঘটেছে। ঘটনার পর থেকে নিহতের শ্যালক আলমগীর পলাতক রয়েছে। তাকে আটকের জন্য চেষ্টা চলছে।

নিহতের স্ত্রী পারভিন অভিযোগ করেন, কয়েক মাস আগে আমার স্বামী, আমার চাচাতো ভাই আলমগীরের স্ত্রীর কাছ থেকে ১০ হাজার টাকা ধার নিয়েছিলেন। টাকা ধার নেওয়াকে কেন্দ্র করে পারিবারিক কলহের জেরে আমার স্বামীকে পাথর দিয়ে আঘাত করে হত্যা করেছে। আমি  হত্যাকারীর দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করছি।

বাংলাদেশ সময়: ১৫০৩ ঘণ্টা, ডিসেম্বর ১৬, ২০২২
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।