ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

যাত্রাবাড়ীতে বাসের ধাক্কায় নাতনির মৃত্যু, আহত দাদি

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪০ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০২২
যাত্রাবাড়ীতে বাসের ধাক্কায় নাতনির মৃত্যু, আহত দাদি

ঢাকা: রাজধানীর যাত্রাবাড়ীতে রাস্তা পারাপারের সময় বাসে ধাক্কায় ইভা আক্তার (৪) নামে এক শিশু নিহত হয়েছে। এ দুর্ঘটনায় আহত হয়েছেন তার দাদি মমতাজ বেগম (৫০)।

বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর)  সন্ধ্যা পৌনে ৬টার দিকে যাত্রাবাড়ী চৌরাস্তায় এ দুর্ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলে নিহত হয় শিশুটি।

যাত্রাবাড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আনোয়ার হোসাইন এ তথ্য নিশ্চিত করে জানান, রাস্তা পার হওয়ার সময় একটি দ্রুতগতির বাস তাদের ধাক্কা দেয়। এতে ওই বাসের চাকায় পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই মৃত্যু হয় শিশুটির। আর আহত হন তার সঙ্গে থাকা দাদি মমতাজ।

তিনি জানান, খবর পেয়ে সঙ্গে সঙ্গে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যাওয়া হয়। আর আহত মমতাজ বেগমকে চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে জরুরি বিভাগে নিয়ে যাওয়া হয়। বাসটির বিষয়ে কোনো তথ্য জানাতে পারেননি এই পুলিশ কর্মকর্তা।

এদিকে আহত মমতাজ বেগমের জামাতা আব্দুর  রহমান লিটন জানান, তারা লালবাগ শহীদনগর ৫ নম্বর গলিতে থাকেন। মেয়ে, ভাতিজি এবং দুই নাতি-নাতনিসহ নারায়ণগঞ্জের চিটাগাং রোডে এক আত্মীয়ের বাসায় বেড়াতে যাচ্ছিলেন মমতাজ বেগম। পথে এ দুর্ঘটনার শিকার হন। শিশুটির বাবার নাম ইব্রাহিম হোসেন। বাবা মায়ের একমাত্র মেয়ে ইভা।

বাংলাদেশ সময়: ২০৪০ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০২২
এজেডএস/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।