ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

জাতীয়

গাইবান্ধায় বাসচাপায় প্রাণ গেল ৪ জনের

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯১৪ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০২২
গাইবান্ধায় বাসচাপায় প্রাণ গেল ৪ জনের গাইবান্ধার পলাশবাড়ী এলাকার সড়ক। ছবি: সংগৃহীত

গাইবান্ধা: গাইবান্ধার পলাশবাড়ীতে যাত্রীবাহী বাসচাপায় সিএনজিচালিত অটোরিকশার চালকসহ ৪ জন নিহত হয়েছেন।

বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) সকাল সাড়ে ৭টার দিকে সড়কের ডাকঘর-মাঝিপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, গাইবান্ধা সদরের তুলসীঘাট দুর্গাপুর গ্রামের শামীম (৩০), জয়পুরহাট জেলার পাঁচবিবি এলাকার শিমু সরকার (২৪), শাকিল মিয়া (৩৫) ও অটোরিকশা চালক নুরুল ইসলাম (৪৮)।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে সিএনজিচালিত একটি অটোরিকশা গাইবান্ধা থেকে পলাশবাড়ীর দিকে যাচ্ছিল। পথে ডাকঘর-মাঝিপাড়া এলাকায় ঢাকা থেকে গাইবান্ধাগামী শানেখোদা পরিবহনের একটি বাস অটোরিকশাটিকে চাপা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই অটোরিকশার চালক ও তিন যাত্রী নিহত হন।

এদিকে দুর্ঘটনার খবর নিশ্চিত করে পলাশবাড়ী ফায়ার সার্ভিসের ইনচার্জ মশিউর রহমান জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে তিন জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। তাৎক্ষণিকভাবে নিহত শাকিলের ঠিকানা জানা যায়নি। বাকি দুইজন স্বামী-স্ত্রী বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

দুর্ঘটনায় অটোরিকশাচালক নুরুল ইসলামের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন রামচন্দ্রপুর ইউনিয়ন পরিষদের ( ইউপি) চেয়ারম্যান মোসাব্বির হোসেন। তিনি বলেন, হাসপাতালে নেওয়ার পথে নুরুল মারা যান। পরে মরদেহ বাড়িতে নিয়ে যান স্বজনরা।

বাংলাদেশ সময়: ০৯১৪ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০২২
এমএইচএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।