ঢাকা, শুক্রবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

জাতীয়

লঞ্চে বসা নিয়ে ঝগড়া, যুবককে ছুরিকাঘাতে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০১ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০২২
লঞ্চে বসা নিয়ে ঝগড়া, যুবককে ছুরিকাঘাতে হত্যা

চাঁদপুর: ঢাকা সদরঘাট থেকে চাঁদপুরের উদ্দেশে ছেড়ে আসা এমভি সোনারতরী-৩ লঞ্চের আসনে বসা নিয়ে কথা কাটাকাটিকে কেন্দ্র করে যাত্রী বাবু আহমেদ ও তার সহযোগীরা সুমন গাজী (৩৩) নামে আরেক যাত্রীকে ছুরিকাঘাত করে হত্যা করেছেন। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে পাঁচজনকে আটক করেছে চাঁদপুর নৌ থানা পুলিশ।

বুধবার (১৪ ডিসেম্বর) ভোর সোয়া ৫টায় চাঁদপুর সরকারি জেনারের হাসপাতেল চিকিৎসাধীন অবস্থায় সুমনের মৃত্যু হয়। এর আগে রাত সাড়ে ১১টার দিকে চাঁদপুর ঘাটে লঞ্চ থেকে নামলে ঘাটের বরিশাল হোটেলের মোড়ে বাবু ও তার সহযোগীরা সুমনকে ছুরিকাঘাত করেন।

ফার্নিচারের রং মিস্ত্রি সুমন গাজী চাঁদপুর সদর উপজেলার তরপুরচন্ডী গ্রামের স্বপন গাজীর ছেলে।  

এ ঘটনায় গ্রেফতারকৃতরা হলেন-মতলব চেঙ্গারচর পৌরসভা এলাকার বাসিন্দা একেএম সাহাবুদ্দিনের ছেলে বাবু আহমেদ ওরফে সুমন (২২), চাঁদপুর শহরের উত্তর শ্রীরামদীর হাসান আলীর ছেলে সবুজ প্রধানিয়া (২৩), একই এলাকার খোকন মোল্লার ছেলে সাজ্জাদ মোল্লা (২৩), শহরের ট্রাক রোড এলাকার নাছির উদ্দিন মাঝির ছেলে সাজ্জাদ হোসেন আপন (২২) ও রহমতপুর আবাসিক এলাকার বিল্লাল খানের ছেলে সবুজ খান (২১)।

নিহত সুমনের ভাই বড় ভাই শরীফ গাজী বাংলানিউজকে বলেন, আমার ভাই রাতে লঞ্চে ঢাকা থেকে চাঁদপুরের আসছিল। লঞ্চের আসনে বসা নিয়ে বাবু নামে এক যাত্রীর সঙ্গে তার কথা কাটাকাটি হয়। লঞ্চে থাকা অবস্থায় বাবু তার সহযোগীদের ফোন করে ডেকে ঘাটে আনে। রাত সাড়ে ১১টায় আমার ভাই লঞ্চ থেকে নামলে তারা সাত-আটজন মিলে ছুরি দিয়ে কুপিয়ে সুমনকে গুরুতর আহত করে। এ অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ভোরে তার মৃত্যু হয়।

চাঁদপুর নৌ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুজ্জামান বাংলানিউজকে বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য চাঁদপুর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৫০০ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০২২
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।