ঢাকা, সোমবার, ২২ বৈশাখ ১৪৩১, ০৬ মে ২০২৪, ২৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

‘আর্জেন্টিনা সমর্থকের’ বাবা হত্যার ঘটনায় গ্রেফতার ‘ব্রাজিল সমর্থকের’ আত্মীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩২০ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০২২
‘আর্জেন্টিনা সমর্থকের’ বাবা হত্যার ঘটনায় গ্রেফতার ‘ব্রাজিল সমর্থকের’ আত্মীয়

হবিগঞ্জ: বাহুবল উপজেলায় ব্রাজিল-আর্জেন্টিনার ফুটবল খেলা নিয়ে ঝগড়ার জেরে শহিদ মিয়া নামে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যার ঘটনা ঘটে। ওই ঘটনার জেরে শেকুল মিয়া (৩০) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার (১৩ ডিসেম্বর) রাত সাড়ে ১০টার দিকে বাংলানিউজকে এ তথ্য জানান বাহুবল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রকিবুল ইসলাম খান। গ্রেফতার শেকুল মিয়া উপজেলার আদিত্যপুর গ্রামের মৃত ফটিক মিয়ার ছেলে।

ওসি রকিবুল ইসলাম খান বলেন, শেকুল হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার রোকনপুর গ্রামে একটি বাড়িতে আত্মগোপনে ছিলেন। মঙ্গলবার রাতে বাহুবল মডেল থানার পরিদর্শক (তদন্ত) প্রজিত কুমার দাশ সেখান থেকে তাকে গ্রেফতার করেছেন। তিনি হত্যা মামলার এজাহারনামীয় আসামি।

পুলিশের সঙ্গে কথা বলে জানা গেছে, গত শুক্রবার দিনগত রাতে বিশ্বকাপ টুর্নামেন্টে ব্রাজিল ও ক্রোয়েশিয়ার খেলায় গোল হওয়া নিয়ে বাহুবলের আদিত্যপুর গ্রামের শহিদ মিয়ার ছেলে রুকন মিয়ার সঙ্গে একই গ্রামের টেনু মিয়ার ছেলে সজিব মিয়ার ঝগড়া হয়। রুকন আর্জেন্টিনা ও সজিব ব্রাজিলের সমর্থক। গ্রেফতার শেকুল সজিবের নিকটাত্মীয়।

শুক্রবার রাতের ঝগড়াকে কেন্দ্র করে শনিবার (১০ ডিসেম্বর) সকালে দুই যুবকের পক্ষ নিয়ে দুটি গোষ্ঠীর ঝগড়া হয়। এ সময় প্রতিপক্ষের বল্লমের আঘাতে রুকনের বাবা শহিদ মিয়া আহত হন। তাকে হবিগঞ্জ ২৫০ শয্যা জেলা সদর হাসপাতালে নেওয়া হলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

গত রোববার (১০ ডিসেম্বর) নিহত শহিদ মিয়ার ভাই মাসুক মিয়া বাহুবল মডেল থানায় ১৬ জনের নাম উল্লেখ ও অজ্ঞাত ১০/১৫ জনের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করেন। ওই মামলার এজাহারনামীয় আসামি শেকুল মিয়া।

বাংলাদেশ সময়: ২৩২১ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০২২
এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।