ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সাতক্ষীরায় ট্রাকচাপায় নিহত ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৪ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০২২
সাতক্ষীরায় ট্রাকচাপায় নিহত ২ সাতক্ষীরায় ট্রাক চাপায় নিহত ২

সাতক্ষীরা: সাতক্ষীরায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে দুইজনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরও দু’জন।

মঙ্গলবার (১৩ ডিসেম্বর) বিকেল ৩টার দিকে বাইপাস সড়কের দক্ষিণ দেবনগর মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- সদর উপজেলার নলকুড়া গ্রামের আবুল কালামের ছেলে ভাটা শ্রমিক ফয়সাল আহমেদ (২৮) ও মথুরাপুর গ্রামের মুজিবর সরদারের ছেলে স্কুলছাত্র সজীব হোসেন (১৪)। আহতরা হলেন- সদর উপজেলার লাবসা গ্রামের হযরত আলী ও আব্দুস সবুর।

উত্তর দেবনগর গ্রামের ভাটা শ্রমিক আকবর আলী বলেন, মঙ্গলবার দুপুরে তার মামাতো ভাই ফয়সাল আহম্মেদ ইটভাটায় কাজ শেষে অপর দু’সহকর্মীকে নিয়ে ভ্যান চালিয়ে বাড়ি ফিরছিলেন। তাদের ভ্যানের পেছনে সাইকেল চালিয়ে বাড়ি ফিরছিল স্কুল ছাত্র সজীব হোসেন। তারা দেবনগর মোড় পার হওয়ার সময় বিনেরপোতাগামী একটি খালি ট্রাক (সাতক্ষীরা-ট-১১-০৬৭২) ভ্যান ও সাইকেল আরোহী সজীবকে চাপা দিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে পার্শ্ববর্তী খাদে পড়ে উল্টে যায়। এতে ঘটনাস্থলে নিহত হন ফয়সাল আহমেদ। আহত হন হযরত আলী, আব্দুস সবুর ও স্কুল ছাত্র সজীব হোসেন।

ঘটনাস্থল থেকে সাতক্ষীরা সদর থানার এসআই দেবকুমার জানান, দমকল বাহিনীর একটি দল ঘটনাস্থলে এসে দুর্ঘটনা কবলিত ট্রাকটি খাদ থেকে টেনে তোলে। এর আগেই স্থানীয়রা আহত তিন জনকে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। সেখানেই বিকেল ৪টার দিকে সজীবের মৃত্যু হয়।

দেবকুমার বলেন, ট্রাকটি বর্তমানে পুলিশের হেফাজতে রয়েছে। চালক পালিয়েছে। এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৭৩৪ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০২২
জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।