ঢাকা, মঙ্গলবার, ২৩ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

খালপাড়ে কার্টনের মধ্যে পড়েছিল ফুটফুটে নবজাতক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩১০ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০২২
খালপাড়ে কার্টনের মধ্যে পড়েছিল ফুটফুটে নবজাতক

হবিগঞ্জ: হবিগঞ্জের মাধবপুর উপজেলার উজ্জ্বলপুর গ্রামের খালপাড় থেকে একটি জীবিত নবজাতক উদ্ধার করেছে পুলিশ। পরে নবজাতকটিকে বেবি হোমে পাঠানো হয়েছে।

সোমবার (১২ ডিসেম্বর) বিকেলে শিশুটিকে সিলেটের বেবি হোমে পাঠানো হয়। এর আগে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তাকে চিকিৎসা দেওয়া হয়েছিল।

মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আব্দুর রাজ্জাক বাংলানিউজকে জানান, রোববার (১১ ডিসেম্বর) রাত ৯টায় উজ্জ্বলপুর গ্রামের লোকজন খালের পাড়ে একটি নবজাতকের কান্নার শব্দ শুনতে পান। পরে তারা থানায় খবর দিলে পুলিশ সেখানে গিয়ে একটি কার্টুনের (কাগজের বাক্স) ভেতর থেকে ফুটফুটে নবজাতকটিকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়।

রাতভর সেখানে চিকিৎসা দেওয়ার পর গতকাল দুপুর পর্যন্ত নবজাতকটির পরিচয় পাওয়া যায়নি। পরে সরকারের সমাজসেবা অধিদপ্তরের মাধ্যমে নবজাতকটিকে সিলেটের বেবি হোমে পাঠানো হয়েছে। পুলিশ এ ঘটনায় তদন্ত চালিয়ে যাচ্ছে বলেও জানান তিনি।

মাধবপুর উপজেলার স্বাস্থ্য কর্মকর্তা ইশতিয়াক আল মামুন জানান, এটি সদ্য ভূমিষ্ট হওয়া নবজাতক। বর্তমানে সে সুস্থ আছে।

বাংলাদেশ সময়: ২৩০৯ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।