ঢাকা, শুক্রবার, ১৩ মাঘ ১৪২৯, ২৭ জানুয়ারি ২০২৩, ০৪ রজব ১৪৪৪

জাতীয়

হবিগঞ্জে আওয়ামী লীগের বিজয় র‍্যালি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৫ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০২২
হবিগঞ্জে আওয়ামী লীগের বিজয় র‍্যালি

হবিগঞ্জ: মহান বিজয় দিবস উপলক্ষে বিজয় র‌্যালি করেছে হবিগঞ্জ জেলা আওয়ামী লীগ। এতে বীর মুক্তিযোদ্ধাসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের কয়েক হাজার নেতাকর্মী অংশ নেন।

শনিবার (১০ ডিসেম্বর) বিকেলে হবিগঞ্জ পৌরসভা প্রাঙ্গণ থেকে র‌্যালিটি জেলা শহর প্রদক্ষিণ করে। জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মো. আবু জাহির এমপি ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মো. আলমগীর চৌধুরী র‌্যালির অগ্রভাগে থেকে নেতৃত্ব দেন।

পৌরসভা মাঠে এক আলোচনা সভায় এমপি আবু জাহির বলেন, বিএনপি একটি নালিশ পার্টি, এ সংগঠনের নেতাকর্মীরা জনবিচ্ছিন্ন হয়ে পাগলের মতো আচরণ করছেন। তারা দেশে নাশকতা সৃষ্টির পায়তারায় লিপ্ত, এ বিষয়ে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের সতর্ক থাকতে হবে।

র‌্যালি ও আলোচনা সভায় আরও উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহ সভাপতি মো. আরব আলী, অ্যাডভোকেট লুৎফুর রহমান তালুকদার, ডা. অসীত রঞ্জন দাশ, যুগ্ম সাধারণ সম্পাদক ও হবিগঞ্জ পৌরসভার মেয়র আতাউর রহমান সেলিম, সাংগঠনিক সম্পাদক নূর উদ্দিন চৌধুরী বুলবুল ও অ্যাডভোকেট সুলতান মাহমুদ।

বাংলাদেশ সময়: ১৫৫৫ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০২২
এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa