ঢাকা, শুক্রবার, ১৩ মাঘ ১৪২৯, ২৭ জানুয়ারি ২০২৩, ০৪ রজব ১৪৪৪

জাতীয়

ভাগ্নিকে ধর্ষণের অভিযোগে মামা গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৭ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০২২
ভাগ্নিকে ধর্ষণের অভিযোগে মামা গ্রেফতার

ফরিদপুর: ফরিদপুর শহরের টেপাখোলা সিএন্ডবি ঘাট এলাকায় ১৯ বছর বয়সী এক তরুণীকে ধর্ষণের অভিযোগে রিপন মোল্যা (৪৫) নামে এক যুবককে গ্রেফতার করেছে র‍্যাব।

শনিবার (১০ ডিসেম্বর) বিকেলে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে তাকে গ্রেফতারের বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছে ফরিদপুর র‍্যাব-৮।

এর আগে গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার (৯ ডিসেম্বর) দিবাগত গভীর রাতে মানিকগঞ্জের হরিরামপুর উপজেলার হোগলা বুনিয়া এলাকা থেকে রিপন মোল্যাকে গ্রেফতার করা হয়।  

গ্রেফতার রিপন মোল্যা ফরিদপুরের চরভদ্রাসন উপজেলার হাবিগঞ্জ এলাকার সামচুদ্দিন মোল্যার ছেলে। সম্পর্কে তিনি ভুক্তভোগী তরুণীর মামা বলে জানা গেছে।

অভিযোগ সূত্রে জানা যায়, গত ২৯ নভেম্বর ফরিদপুর সদরের টেপাখোলা সিএন্ডবি ঘাট এলাকায় একটি ভাড়া বাড়িতে ভাগ্নিকে রাতের আঁধারে মুখ চেপে ধরে ধর্ষণ করেন রিপন মোল্যা। ঘটনা জানাজানি হলে আত্মগোপনে চলে যান তিনি। পরে এ ঘটনায় ডাক্তারি পরীক্ষা শেষে সংশ্লিষ্ট থানায় একটি মামলা দায়ের করেন ভুক্তভোগী।  

অতঃপর, বিভিন্ন সংবাদমাধ্যমে ঘটনাটি প্রকাশিত হলে অভিযুক্তকে গ্রেফতারে গোয়েন্দা তৎপরতা শুরু করে ফরিদপুর র‍্যাব-৮। এরই ধারাবাহিকতায় শুক্রবার (৯ ডিসেম্বর) দিবাগত গভীর রাতে তাকে গ্রেফতার করা হয়।

ফরিদপুর র‍্যাব-৮ এর কোম্পানি কমাণ্ডার মো. শহিদুল ইসলাম বলেন, গ্রেফতার রিপন মোল্যার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নিতে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৫২১ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০২২
এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa