ঢাকা, বৃহস্পতিবার, ২৬ মাঘ ১৪২৯, ০৯ ফেব্রুয়ারি ২০২৩, ১৭ রজব ১৪৪৪

জাতীয়

টাঙ্গাইল থেকে ঢাকায় যাবে না কোনো বাস

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১৫ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০২২
টাঙ্গাইল থেকে ঢাকায় যাবে না কোনো বাস টাঙ্গাইল থেকে ঢাকায় যাবে না কোনো বাস

টাঙ্গাইল: ঢাকায় বিএনপির মহাসমাবেশকে কেন্দ্র করে শনিবার (১০ ডিসেম্বর) টাঙ্গাইল থেকে কোনো গণপরিবহন ঢাকার উদ্দেশ্যে ছেড়ে যাবে না। যানবাহনের যেন কোনো ক্ষতি না হয় সে জন্যই এমন সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

এমনটাই জানিয়েছেন টাঙ্গাইল বাস-মিনিবাস মালিক ও শ্রমিকরা।

এদিকে বাস টার্মিনাল এলাকায় নেই যাত্রীদের চাপ। সকাল থেকেই টাঙ্গাইল নতুন বাস টার্মিনাল থেকে কোনো বাস ছাড়া হয়নি। এছাড়া উত্তরবঙ্গ থেকে বঙ্গবন্ধু সেতু দিয়েও দু-একটা বাস ছাড়া কোনো গণপরিবহন ঢাকার দিকে যেতে দেখা যায়নি। এ কারণে ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়ক ছিল পুরোটাই গণপরিবহন শূন্য।

বঙ্গবন্ধু সেতু টোলপ্লাজা সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার দুপুর ১২টা থেকে শুক্রবার দুপুর ১২টা পর্যন্ত সেতু পার হয়ে ১১৯২টি গণপরিবহন ঢাকার দিকে গেছে। স্বাভাবিক সময়ে ১২-১৩ হাজার যানবাহন পারাপার হয়।

টাঙ্গাইল বাস-কোস-মিনিবাস মালিক সমিতির মহাসচিব গোলাম কিবরিয়া বড় মনি বাংলানিউজকে জানান, তারা সমিতির মিটিং করে সব মালিকদের বাস চলাচল স্বাভাবিক রাখতে বলেছেন। এরপরও যদি তারা রাস্তায় বাস না নামায় সেক্ষেত্রে তার কিছু করার নেই।

বাংলাদেশ সময়: ১০১৫ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০২২
জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa