ঢাকা, বৃহস্পতিবার, ২৬ মাঘ ১৪২৯, ০৯ ফেব্রুয়ারি ২০২৩, ১৭ রজব ১৪৪৪

জাতীয়

বাধা পেরিয়ে হবিগঞ্জের বিএনপি নেতাকর্মীরা ঢাকায় 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৫০ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০২২
বাধা পেরিয়ে হবিগঞ্জের বিএনপি নেতাকর্মীরা ঢাকায়  ছবি: বাংলানিউজ

হবিগঞ্জ: রাজধানীর গোলাপবাগ মাঠে ১০ ডিসেম্বরের গণসমাবেশে যোগ দিতে হবিগঞ্জ থেকে বিএনপি ও সহযোগী সংগঠনের অনেক নেতাকর্মী ঢাকায় পৌঁছেছেন। বাস, ট্রেন ও ব্যক্তিগত যানবাহনযোগে তারা সেখানে পৌঁছান।

পথে পুলিশের তল্লাশি চৌকিসহ নানা প্রতিবন্ধকতার মুখোমুখি হতে হয়েছে বলে বিএনপি নেতাকর্মীরা জানান।

জেলা ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক সাজন আহমেদ জানান, শুক্রবার তার নেতৃত্বে ২০ নেতাকর্মী একটি বাসে করে ঢাকায় আসেন। পথে বাসের যাত্রীদের জেরার পাশাপাশি গাড়ির কাগজপত্র পরীক্ষা করে পুলিশ। ঢাকা-সিলেট মহাসড়কে দূর পাল্লার বাস, লোকাল মিনিবাস, ব্যক্তিগত গাড়ি, ট্রাক, পিকআপ ভ্যান ও মোটরসাইকেলের পাশাপাশি ব্যক্তিগত যানও পুলিশের তল্লাশির মুখে পড়তে দেখেছেন তারা।

হবিগঞ্জের বানিয়াচং উপজেলা বিএনপির সভাপতি মুজিবুল হোসেন মারুফের নেতৃত্বে ১৫ জনের একদল নেতাকর্মী শুক্রবার রাত ৮টায় পারাবত এক্সপ্রেসে শায়েস্তাগঞ্জ থেকে ঢাকার উদ্দেশে রওনা দেন। তার সঙ্গে রয়েছেন উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক জাহির হোসেন, জেলা ছাত্রদলের সহ সাধারণ সম্পাদক আজিজুল ইসলাম বাবু, বিএনপি নেতা শাহজাহান মিয়া, আব্দুল কাদির, শেখ সোহেল ও ছাত্রদল নেতা রানা।

আজিজুল ইসলাম খান বাবু জানান, হবিগঞ্জ থেকে কোনো বাস না পেয়ে তারা ট্রেনে করে রওনা দিয়েছেন। ভোরে ঢাকায় পৌঁছে তারা সমাবেশে যোগ দেবেন।

জেলা যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক ও হবিগঞ্জ পৌরসভার কাউন্সিলর শফিকুর রহমান সিতু জানান, হবিগঞ্জ জেলা ও ৯টি উপজেলা থেকে বিএনপি ও সহযোগী সংগঠনের কয়েক হাজার নেতাকর্মী সমাবেশে যোগ দেবেন। তিনিসহ অর্ধশত নেতাকর্মী একটি বাসে করে ঢাকায় পৌঁছেছেন।

এদিকে, সমাবেশে যোগ দিতে সবচেয়ে বেশি নেতাকর্মী ঢাকায় গিয়েছেন হবিগঞ্জের লাখাই উপজেলা থেকে। তারা লাখাই থেকে ব্রাহ্মণবাড়িয়া হয়ে বিভিন্নভাবে ঢাকায় পৌছেছেন।

 বাংলাদেশ সময়: ০০৫০ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০২২

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa