ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গাবতলীর প্রবেশ পথের যানবাহনে তল্লাশি 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪৪ ঘণ্টা, ডিসেম্বর ৯, ২০২২
গাবতলীর প্রবেশ পথের যানবাহনে তল্লাশি 

ঢাকা: বিএনপির ১০ ডিসেম্বরের গণসমাবেশ কেন্দ্র করে রাজধানীর প্রবেশ মুখে বসেছে আইনশৃঙ্খলা বাহিনীর চেকপোস্ট। গণপরিবহন ও বিভিন্ন যানবাহনে চালানো হচ্ছে তল্লাশি।

শুক্রবার (৯ ডিসেম্বর) সকাল থেকে দুপুর পর্যন্ত গাবতলী পর্বত সিনেমা হল সংলগ্ন আমিনবাজার ব্রিজের মুখে বসানো চেকপোস্টে তল্লাশি করতে দেখা যায় ।  

গাবতলীর প্রবেশ মুখে গণপরিবহন থামিয়ে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের তল্লাশি করতে দেখা যায়। এখন পর্যন্ত কাউকে আটক করা হয়নি। শুক্রবার ছুটির দিন হওয়ায় সড়কে যানবাহনের সংখ্যা ছিল কম।  

স্থানীয় বাসিন্দা মো. কাজল বলেন, বিএনপির গণসমাবেশকেন্দ্র গত ২-৩ দিন গাবতলী এলাকায় যানবাহনে চালানো হচ্ছে তল্লাশি। এখানে (গাবতলীতে) পুলিশের সংখ্যা বাড়ানো হয়েছে।  

তল্লাশি শেষে এক মোটরসাইকেল আরোহী আজিজুল হাকিম বলেন, আমরা গাবতলী এলাকায় ব্যবসা করি। রাজনৈতিক কোনো অস্থিতিশীল পরিবেশ যেন তৈরি না হয় সেটাই চাই। সেজন্য এই চেকপোস্ট থাকাটা ভালোই হয়েছে। আমরা সাধারণ মানুষ কোনো অশান্তি চাই না।

গাবতলীতে দায়িত্বরত দারুস সালাম থানার (এসআই) উপ পরিদর্শক বায়েজীদ বলেন, এখানে দায়িত্ব পালন করছি। আজকে সড়কে যানবাহন কম। আপনাদের যা প্রয়োজন ছবি তোলেন, ভিডিও করেন। কিন্তু কোনো কিছু বলতে পারবো না। ওপরের নিষেধ আছে।  

বাংলাদেশ সময়: ১২৪৩ ঘণ্টা, ডিসেম্বর ৯, ২০২২
এমএমআই/এসআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।