ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বংশালে গলিতে মিলল মরদেহ

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪২ ঘণ্টা, ডিসেম্বর ৯, ২০২২
বংশালে গলিতে মিলল মরদেহ ফাইল ফটো

ঢাকা: রাজধানীর বংশালে একটি সরু গলি থেকে এক ব্যক্তির মরদেহ উদ্ধার করছে পুলিশ। ধারণা করা হচ্ছে ব্যক্তিকে হত্যা করা হয়েছে।

মৃতের বয়স হবে আনুমানিক ৪০ বছর।

শুক্রবার (৯ ডিসেম্বর) সকালের দিকে সংবাদের মাধ্যমে বংশাল থানা পুলিশ মহৎটুলি চান মসজিদে এলাকার একটি সরু গলি থেকে ওই মরদেহ উদ্ধার করা হয়।

বংশাল থানার উপ-পরিদর্শক (এসআই) মাইনুল হক খান জানান, সংবাদের পরিপ্রেক্ষিতে চান মসজিদ এলাকার একটি সরু গলি থেকে রক্তাক্ত অবস্থায় ওই ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়েছে। মৃতের শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। ঘটনাস্থলের সিসিটিভি পর্যবেক্ষণ করা হচ্ছে। মৃতের নাম ঠিকানা এখনও জানা যায়নি।

বংশাল থানার পরিদর্শক (তদন্ত) কামরুল হাসান কামাল জানান, মৃতের পরনে রয়েছে একটি কালো রঙের ট্রাউজার ও গেঞ্জি। আঘাত দেখে মনে হচ্ছে মৃতের পায়ের রগ কাটা হয়েছে। সিআইডি’র ক্রাইমসিনকে খবর দেওয়া হয়েছে, বিভিন্ন আলামত সংগ্রহের পর মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠানো হবে।

এদিকে বংশাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল খায়ের ঘটনাস্থলে জানান, মৃতের নাম ঠিকানা এখনো কিছুই জানা যায়নি। পুলিশ ঘটনাস্থলে কাজ করছে।

বাংলাদেশ সময়: ১১৪২ ঘণ্টা, ডিসেম্বর ৯, ২০২২
এজেডএস/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।