ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রাজশাহীতে পুলিশি অভিযানে আটক ২২

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১০ ঘণ্টা, ডিসেম্বর ৯, ২০২২
রাজশাহীতে পুলিশি অভিযানে আটক ২২ প্রতীকী ছবি

রাজশাহী: রাজশাহীতে পুলিশি অভিযানে ২৪ ঘণ্টায় বিভিন্ন অপরাধে ২২ জনকে আটক করা হয়েছে। অভিযানে মাদকদ্রব্যও উদ্ধার করা হয়েছে।

শুক্রবার (৯ ডিসেম্বর) সকালে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের (আরএমপি) অতিরিক্ত উপ-কমিশনার (মিডিয়া) রফিকুল আলম এ তথ্য নিশ্চিত করেছেন।

রফিকুল আলম বলেন, গেল ২৪ ঘণ্টায় পুলিশি অভিযানে মোট ২২ জনকে আটক করা হয়েছে। রাজশাহী মহানগরীর বিভিন্ন থানা ও গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ নিজস্ব এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করে।

তিনি বলেন, মহানগরীর বোয়ালিয়া মডেল থানা পুলিশ দু’জন, রাজপাড়া থানা চারজন, চন্দ্রিমা থানা একজন, মতিহার থানা তিনজন, কাটাখালী থানা তিনজন, বেলপুকুর থানা একজন, শাহ মখদুম থানা একজন, পবা থানা একজন, কাশিয়াডাঙ্গা থানা তিনজন, কর্ণহার থানা একজন, দামকুড়া থানা একজন ও মহানগর ডিবি পুলিশ এক জনকে আটক করেছে।

রফিকুল আলম আরও বলেন, মোট আটকের মধ্যে ১১ জন ওয়ারেন্টভুক্ত আসামি এবং ৯ জনকে মাদকদ্রব্যসহ আটক করা হয়। এছাড়া অন্যান্য অপরাধে ২ জনকে আটক করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে তাদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনি ব্যবস্থা নেওয়া হয়েছে।

বাংলাদেশ সময় : ১১১০ ঘণ্টা, ডিসেম্বর ০৯, ২০২২
এসএস/জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।