ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বন্ধুদের আড্ডায় দুই যুবককে কুপিয়ে জখম

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৩৮ ঘণ্টা, ডিসেম্বর ৯, ২০২২
বন্ধুদের আড্ডায় দুই যুবককে কুপিয়ে জখম

ঢাকা: রাজধানীর মোহাম্মদপুর নবীনগর হাউজিংয়ে বন্ধুদের আড্ডায় ধারালো অস্ত্র দিয়ে ইউনুস (২৭) ও তুষার (২৪) নামে দুই যুবককে কুপিয়ে জখম করা হয়েছে।

বৃহস্পতিবার (৮ ডিসেম্বর) সন্ধ্যা ৭টার দিকে নবীনগর হাউজিং আনসার ক্যাম্পের সামনে এ ঘটনা ঘটে।

 

আহতদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

দুই যুবকের বন্ধু আমির হোসেন জানান, তারা বন্ধুরা মিলে আনসার ক্যাম্পের সামনে প্রতিদিনই আড্ডা দেন। আজকেও ৭-৮ জন বন্ধু মিলে আড্ডা দিচ্ছিলেন। তখন তাদের আরেক বন্ধু বিল্লালসহ ১৫-২০ জন তাদের ওপর অতর্কিত আক্রমণ করে। ধারালো অস্ত্র দিয়ে তাদের এলোপাতাড়ি কুপিয়ে আহত করে পালিয়ে যায়।

আহতদের উদ্ধার করে প্রথমে সোহরাওয়ার্দী হাসপাতালে নিয়ে যাওয়া হয়। অবস্থার অবনতি দেখে সেখান থেকে তাদের ঢাকা মেডিকেলে নিয়ে যাওয়া হয়।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) মো. বাচ্চু মিয়া জানান, তাদের দুই জনের অবস্থাই আশঙ্কাজনক। জরুরী বিভাগে তাদের অস্ত্রোপচার করা হয়েছে। ইউনুসের পেটে আর তুষারের বুকের ডান পাশে ক্ষত রয়েছে।

তবে কী কারণে তাদের ওপর এই হামলা চালানো হয়েছে, সে বিষয়ে কিছু জানেন না বলে জানান আমির হোসেন।

আহত তুষারের স্ত্রী রুপা আক্তার জানান, তার স্বামী (তুষার) কেরানীগঞ্জ আটিবাজারে আগে ট্রাক চালালেও বর্তমানে বেকার। প্রায় প্রতিদিনই আড্ডা দিগে ওই এলাকায় যান।

ইউনুসের দূরসম্পর্কের খালা চম্পা আক্তার জানান, ইউনুস ঢাকা উদ্যান এলাকায় থাকেন এবং হাউজিংয়ে দেখাশুনার কাজের পাশাপাশি ট্রাক চালাতেন।

বাংলাদেশ সময়: ০৮১৫ ঘণ্টা, ডিসেম্বর ৯, ২০২২
এজেডএস/এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।