ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

আওয়ামী লীগ শান্তির রাজনীতি করে: শিল্পমন্ত্রী 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪২ ঘণ্টা, ডিসেম্বর ৮, ২০২২
আওয়ামী লীগ শান্তির রাজনীতি করে: শিল্পমন্ত্রী  ছবি: বাংলানিউজ

নরসিংদী: শিল্পমন্ত্রী অ্যাডভোকেট নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন বলেছেন, বাংলাদেশ আওয়ামী লীগ সন্ত্রাস ও আগুনের রাজনীতি করে না। মানুষের জন্য রাজনীতি করে, শান্তির রাজনীতি করে এবং তৃণমূলের জন্য রাজনীতি করে।

 

বৃহস্পতিবার বিকেলে নরসিংদীর বেলাব বাজারে প্রধানমন্ত্রীর অগ্রাধিকার প্রকল্প আশ্রয়ণ-২ এর আওতায় বিভিন্ন সম্প্রদায়ের মধ্যে ৩০টি ঘরের চাবি হস্তান্তর অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

মন্ত্রী বলেন, আমরা জনগণের সেবা করি। আমাদের জনপ্রতিনিধিরা শাসক নয় তারা জনগণের সেবক। তারা প্রধানমন্ত্রী উন্নয়নকে ঘরে ঘরে পৌঁছে দিতে কাজ করছে।

বিজয়ের মাসে ষড়যন্ত্র হচ্ছে জানিয়ে মন্ত্রী বলেন, স্বাধীনতার বিরুদ্ধের দল সরকারের উন্নয়ন অগ্রযাত্রাকে বাধাগ্রস্ত করার চেষ্টা করছে। তারা বিদেশি দূতাবাসে দৌড়াদৌড়ি করছে কিন্তু মানুষের কাছে যেতে পারছে না। তারা পেছনের দরজা দিয়ে ক্ষমতায় আসতে চায়।

বেলাবতে নতুন কর্মসংস্থান সৃষ্টি হচ্ছে জানিয়ে মন্ত্রী বলেন, উপজেলার নারায়ণপুরে বিসিক শিল্প নগরী গড়ে তোলা হচ্ছে।  যেখানে অনেক শিল্প প্রতিষ্ঠান গড়ে উঠবে। যার ফলে সেখানে হাজার হাজার মানুষের কর্মসংস্থান হবে। এছাড়া বেলাব উপজেলার উন্নয়নে বিভিন্ন প্রকল্পের কাজ চলছে। যা শেষ হলে বেলাব হবে সমগ্র দেশের মধ্যে দৃষ্টিনন্দন উপজেলা।

বেলাব উপজেলা নির্বাহী কর্মকর্তা আয়শা জান্নাত তাহেরার সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, বেলাব উপজেলা চেয়ারম্যান মো. সমসের জামান ভূইয়া রিটন, উপজেলা আওয়ামী লীগের (ভারপ্রাপ্ত) সভাপতি বীর মুক্তিযোদ্ধা মনিরুজ্জামান খান, সাধারণ সম্পাদক মো. নজরুল ইসলাম, মহিলা ভাইস চেয়ারম্যান শারমিন আক্তার খালেদা, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ নাজমুল হাসান ভূইয়াসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তারা, আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতারা।

বাংলাদেশ সময়: ২১৪২ ঘণ্টা, ডিসেম্বর ৮, ২০২২
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।