ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

বরিশালে আগ্নেয়াস্ত্রসহ ডাকাত সর্দার গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২০ ঘণ্টা, ডিসেম্বর ৭, ২০২২
বরিশালে আগ্নেয়াস্ত্রসহ ডাকাত সর্দার গ্রেফতার

বরিশাল: বরিশালের মেহেন্দিগঞ্জ উপজেলা থেকে আগ্নেয়াস্ত্রসহ নাইম দেওয়ান (২২) নামে ডাকাতদলের এক সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ।

আটক নাইম উপজেলার দড়ির চর খাজুরিয়া গ্রামের চুন্নু দেওয়ানের ছেলে।

তিনি নিজেকে ডাকাতদলের সর্দার বলে জানিয়েছেন।

এসব তথ্য নিশ্চিত করেছেন মেহেন্দিগঞ্জ থানার এসআই আরিফুর রহমান।  

তিনি বলেন, নাইম দেওয়ানের নামে চুরি, ডাকাতি, ছিনতাই ও হত্যাসহ বিভিন্ন অভিযোগে ১৩/১৪ টি মামলা রয়েছে। কয়েকটি মামলায় তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা রয়েছে। মঙ্গলবার গভীর রাতে নাইমের ঘরে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। তার ঘর তল্লাশি করে একটি দেশীয় একনলা বন্দুক ও দুই রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়েছে।

এ ঘটনায় থানার এসআই রফিকুল ইসলাম বাদী হয়ে অস্ত্র ও বিস্ফোরক দ্রব্য আইনে মামলা করেছেন। মামলায় একমাত্র নাইমকে আসামি করা হয়েছে।

এসআই আরিফ আরো জানান, জিজ্ঞাসাবাদে নাইম নিজেকে ডাকাত দলের সর্দার বলে স্বীকার করেছেন। অন্যান্য সদস্যদের পরিচয় প্রকাশ করেছেন তিনি। তাদের গ্রেফতারে অভিযান করা হবে ।

গত কয়েকদিন ধরে বরিশালের বিভিন্ন এলাকায় মধ্যরাতে মসজিদের মাইকে ডাকাত পড়েছে এমন খবর প্রচার করা হচ্ছে। এতে যেমন গুজব ছড়িয়ে পড়ছে, তেমনি সাধারণ মানুষের মাঝে আতঙ্কও বিরাজ করছে। আর এমন পরিস্থিতিতেই গত ৩০ নভেম্বর ডাকাতচক্রের ৪ ডাকাত সদস্যকে স্থানীয়দের সহায়তায় আটক করে পুলিশ।

বাংলাদেশ সময়: ১৯১০ ঘণ্টা, ডিসেম্বর ০৭, ২০২২
এসএম/এসএএইচ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।