ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ফেনীতে ৩ মাদককারবারির কাছে মিলল ১২ হাজার ইয়াবা  

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫২ ঘণ্টা, ডিসেম্বর ৭, ২০২২
ফেনীতে ৩ মাদককারবারির কাছে মিলল ১২ হাজার ইয়াবা  

ফেনী: ফেনীতে অভিযান চালিয়ে ১২ হাজার ২৭০ পিস ইয়াবাসহ ৩ জন মাদককারবারিকে আটক করেছে র‌্যাব-৭, ফেনী ক্যাম্প।  
উদ্ধার হওয়া মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ৪৯ লাখ ৮ হাজার টাকা বলে জানিয়েছে র‌্যাব।

বুধবার (০৭ ডিসেম্বর) দুপুর ১২টার দিকে শহরতলীর লালপোল এলাকা থেকে এসব মাদককারবারিকে আটক করা হয়।  

আটক তিনজন হলেন - কক্সবাজার জেলা সদরের মোস্তাক পাড়ার বাসিন্দা দিল মোহাম্মদের স্ত্রী ফাতেমা (৫৫), দিল মোহাম্মদের মেয়ে হাসিনা বেগম (৩৮), আব্দুল খালেকের ছেলে নুরুল আফসার (২৮) ।  

র‌্যাব জানায়,  গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারেন,  ঢাকাগামী মহাসড়কের লালপোলস্থ মুহুরী ফিলিং স্টেশনের সামনে পাকা রাস্তায় গাড়িতে উঠার জন্য অবস্থান করছেন মাদককারবারিরা। ফেনী ক্যাম্পের একটি দল বর্ণিত এলাকায় অভিযান পরিচালনা করেন। সেখানে ওই তিনজনকে জিজ্ঞাসাবাদ ও তল্লাশি করা হয়।  

এসময় তাদের দুটি ভ্যানিটি ব্যাগ এবং প্যান্টের পকেট থেকে ৬২ টি নীল রংয়ের বায়ুরোধক পলিজিপার প্যাকেট পাওয়া যায়। এসব থেকে মোট ১২ হাজার ২৭০ পিস ইয়াবা উদ্ধার হয়।  

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক মাদককারবারিরা জানায়, কক্সবাজার জেলার সীমান্তবর্তী এলাকা থেকে স্বল্প মূল্যে ইয়াবা কিনতেন তারা। এরপর ফেনী, ঢাকাসহ বিভিন্ন জেলার মাদককারবারিদের কাছে অধিক মূল্যে বিক্রি করতেন। দীর্ঘদিন ধরেই সুকৌশলে এ কাজটি করে আসছিলেন তারা।  

র‌্যাব -৭ ফেনী কোম্পানি অধিনায়ক স্কোয়াড্রন লিডার মোহাম্মদ সাদেকুল ইসলাম এসব তথ্য নিশ্চিত করে বলেন, তিন মাদককারবারিদের গ্রেফতার দেখানো হয়েছে। পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য উদ্ধার হওয়া মাদকসহ তাদের ফেনী মডেল থানায় হস্তান্তরের কার্যক্রম প্রক্রিয়াধীন।

বাংলাদেশ সময়: ১৭৪৫ ঘণ্টা, ডিসেম্বর ০৭, ২০২২
এসএইচডি/এসএএইচ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।