ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

সাংবাদিকের হাত ভাঙল বখাটে যুবক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৩ ঘণ্টা, ডিসেম্বর ৭, ২০২২
সাংবাদিকের হাত ভাঙল বখাটে যুবক এইচ এম ছগির

বাগেরহাট: বাগেরহাটে এইচ এম ছগির (৪৫) নামে একজন সংবাদকর্মীকে পিটিয়ে হাত ভেঙে দিয়েছে হৃদয় তালুকদার (২২) নামে এক বখাটে যুবক।

বুধবার (৭ ডিসেম্বর) সকালে উপজেলার ফুলহাতা গ্রামে নিজ বাড়ি থেকে বের হওয়ার সময় হামলার শিকার হন ছগির।

তিনি সংযোগ বাংলাদেশ নামে একটি পত্রিকার  মোরেলগঞ্জ উপজেলা প্রতিনিধি। একটি মেয়ে অপহরণ সংক্রান্ত তথ্য পুলিশকে দেওয়া সন্দেহে বখাটে হৃদয় এ হামলা করেছে বলে অভিযোগ ছগিরের।

হামলাকারী হৃদয় উত্তর ফুলহাতা গ্রামের মিলন তালুকদারের ছেলে। কিছুদিন আগে এলাকার একটি মেয়েকে অপহরণের অভিযোগ উঠেছিল তার নামে। বিষয়টি থানা পুলিশ জানাজানি হলে ছগিরের ওপর ক্ষিপ্ত হন ওই যুবক।

এ বিষয়ে আহত ছগির বলেন, সকালে বাড়ি থেকে বের হয়ে কর্মস্থলে যাওয়ার পথে হৃদয় রড দিয়ে এলোপাথাড়ি পিটিয়ে আমাকে গুরুত্বর আহত করে। একপর্যায়ে আমি জ্ঞান হারালে হৃদয় পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন আমাকে উদ্ধার করে বাগেরহাট জেলা হাসপাতালে ভর্তি করেন। অবস্থা গুরুত্বর হওয়ায় চিকিৎসকরা খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে যেতে বলেছেন। আমার ডান হাত ভেঙে গেছে এবং শরীরের বিভিন্ন স্থানে ক্ষত হয়েছে। আমি হামলাকারীর উপযুক্ত বিচার চাই।

এদিকে হামলার পর থেকে হৃদয় তালুকদার আত্মগোপনে রয়েছেন। মুঠোফোনে একাধিকবার যোগাযোগ করেও তাকে পাওয়া যায়নি।

মোরেলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইদুর রহমান বলেন, একটি মারধরের ঘটনা শুনেছি। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেব।

বাংলাদেশ সময়: ১৭২৩ ঘণ্টা, ডিসেম্বর ০৭, ২০২২
জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।