ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

জাতীয়

জুয়ার টাকা নিয়ে কলাক্ষেতে ২ খুন, গ্রেফতার ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৩ ঘণ্টা, ডিসেম্বর ৭, ২০২২
জুয়ার টাকা নিয়ে কলাক্ষেতে ২ খুন, গ্রেফতার ২ জোড়া খুনের অভিযোগে গ্রেফতাররা: বাংলানিউজ

নরসিংদী: নরসিংদীর রায়পুরার শেরপুরে কলাক্ষেতে জোড়া খুনের ঘটনায় দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।  

জুয়া খেলার টাকা লেনদেনের বিরোধের জেরে এ জোড়া খুনের ঘটনা ঘটে বলে পুলিশকে জানিয়েছে গ্রেপ্তাররা।

বুধবার দুপুরে পুলিশ সুপার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মো. আল আমিন।

এর আগে মঙ্গলবার রায়পুরা থানার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলো, রায়পুরা থানার শেরপুর পশ্চিম পাড়ার আসাদ হোসেনের ছেলে মিল্লাত হোসেন বাইজিদ ওরফে কামরুল (১৮) ও শেরপুর কান্দাপাড়ার দুলাল মিয়ার ছেলে কাউসার (২৫)।

সংবাদ সম্মেলনে জানানো হয়, মঙ্গলবার সকালে পরিবারের সদস্যরা কলাক্ষেত থেকে উদ্ধার হওয়া মুখমণ্ডল বিকৃত করা দুই মরদেহের পরিচয় শনাক্ত করেন। পরে রাতেই নিহত আলী হোসেনের স্ত্রী রেনু বেগম বাদী হয়ে অজ্ঞাত আসামি করে রায়পুরা থানায় মামলা করেন। দুই মরদেহ উদ্ধারের পর থেকেই ঘটনাটির ছায়া তদন্ত শুরু করে জেলা গোয়েন্দা শাখা (ডিবি)। গোপন সংবাদের ভিত্তিতে ও প্রযুক্তির সহায়তায় রায়পুরার বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে কামরুল ও কাউসারকে আটক করা হয়।

সংবাদ সম্মেলনে আরও জানানো হয়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা জোড়া খুনের ঘটনায় জড়িত থাকার কথা স্বীকার করেছে। তারাসহ মোট ৬ জন এ হত্যায় অংশ নেয়। জুয়া খেলার টাকা লেনদেনের বিরোধের জেরে দুইজনকে পরপর কুপিয়ে হত্যা করা হয়।

নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মো. আল আমিন বলেন, গ্রেপ্তারদের স্বীকারোক্তি ও দেখানো মতে হত্যায় ব্যবহৃত একটি ছোরা উদ্ধার করা হয়েছে। এছাড়া ঘটনাস্থলে পাওয়া প্রায় অর্ধেক ধূমপান করা লাকিস্ট্রাইক সিগারেটের সঙ্গে আসামি কাউসারকে গ্রেপ্তারের সময় তার কাছ থেকে পাওয়া লাকিস্ট্রাইক সিগারেটেরও মিল পাওয়া গেছে। এ ঘটনায় জড়িত আসামিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।

গত সোমবার দুপুরে রায়পুরার আদিয়াবাদ ইউনিয়নের শেরপুর এলাকার একটি কলাক্ষেত থেকে দুইজনের মরদেহ উদ্ধার করে পুলিশ।

বাংলাদেশ সময়: ১৫১৩ ঘণ্টা, ডিসেম্বর ৭, ২০২২
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।