ঢাকা, শুক্রবার, ১৩ মাঘ ১৪২৯, ২৭ জানুয়ারি ২০২৩, ০৪ রজব ১৪৪৪

জাতীয়

লক্ষ্মীপুরে বাক প্রতিবন্ধীকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪৮ ঘণ্টা, ডিসেম্বর ৭, ২০২২
লক্ষ্মীপুরে বাক প্রতিবন্ধীকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার গ্রেফতার মাহবুব আলম শিপুল

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরে বিয়ের প্রলোভন দেখিয়ে বাক প্রতিবন্ধী কিশোরীকে (১৭) ধর্ষণের অভিযোগে মাহবুব আলম শিপুল (২৩) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।  

মঙ্গলবার (৬ ডিসেম্বর) রাত ৯ টার দিকে জেলা শহরের পুরাতন ডায়াবেটিস হাসপাতাল এলাকা থেকে পুলিশ শিপুলকে গ্রেফতার করে।

এদিন বিকেলে ভিকটিম কিশোরীর চাচা বাদী হয়ে শিপলুর বিরুদ্ধে ধর্ষণ মামলা দায়ের করেন।  

গ্রেফতার শিপুল কমলমগর উপজেলার চর লরেন্স এলাকার মো. বাচ্চু মিয়ার ছেলে। ভিকটিম বাক প্রতিবন্ধী কিশোরী একই উপজেলার চরফলকন এলাকার বাসিন্দা। লক্ষ্মীপুর পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের বাঞ্চানগর এলাকায় তার চাচা-চাচীর সঙ্গে ভাড়া বাসায় বসবাস করতো সে।  

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মোসলেহ্ উদ্দিন বাংলানিউজকে বলেন, শিপলুর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে থানায় মামলা হয়। ওই মামলায় তাকে গ্রেফতার করা হয়েছে। বুধবার (৭ ডিসেম্বর) তাকে আদালতে সোপর্দ করা হবে।  

মামলার এজাহারে উল্লেখ করা হয়, ভিকটিম মেয়েটি ছোট থাকতেই তার বাবা মারা যায়। তার মাও তাকে ছেড়ে চলে গেছে। এতে চাচা-চাচীর কাছেই ওই সে বড় হয়। সে কথা বলতে পারে না, কানেও শোনে না। শিপুলও তাদের ভাড়া বাসায় পাশে বসবাস করে। সেই সূত্রে রাস্তাঘাটে দেখলে ইশারায় শিপুল তাকে প্রেমের প্রস্তাব ও খারাপ ইঙ্গিত করতো। এতে রাজি না হওয়ায় বিভিন্ন সময় মেয়েটিকে তিনি উঠিয়ে নিয়ে যাওয়ার হুমকি দেয়। এতে মেয়েটি ভয় পায়। ভয়কে পুঁজি করে ইশারা ইঙ্গিতে বিয়ের প্রলোভন দেখিয়ে শিপুল তার সঙ্গে সম্পর্ক গড়ে তোলে। কিশোরীর চাচা-চাচী চাকরিজীবী হওয়ায় দিনের বেলা তারা বাড়িতে থাকেন না। এ সুযোগে গত ৪ মাস ধরে কিশোরীর সঙ্গে সে শারীরিক সম্পর্ক করে আসছে।

সোমবার (৫ ডিসেম্বর) সকালে কিশোরীর চাচা-চাচী অফিসের উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়ে যান। এর পরপরই শিপুল ঘরে ঢুকে কিশোরীর সঙ্গে শারিরীক সম্পর্কে জড়িয়ে পড়ে। এরমধ্যেই জরুরি কাজে কিশোরীর চাচী ফের বাসায় এসে ঘটনাটি দেখতে পান। এতে চিৎকার দিলে শিপুল পালিয়ে যায়। পরে সদর থানায় তার বিরুদ্ধে ধর্ষণের মামলা করেন কিশোরীর চাচা। ওই মামলায় পুলিশ তাকে গ্রেফতার করে।  

বাংলাদেশ সময়: ১১৪৫ ঘণ্টা, ডিসেম্বর ০৭, ২০২২
এসএ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa