ঢাকা, শুক্রবার, ১৩ মাঘ ১৪২৯, ২৭ জানুয়ারি ২০২৩, ০৪ রজব ১৪৪৪

জাতীয়

নয়াপল্টনে নিরাপত্তা জোরদার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪৭ ঘণ্টা, ডিসেম্বর ৭, ২০২২
নয়াপল্টনে নিরাপত্তা জোরদার

ঢাকা: আগামী ১০ ডিসেম্বর বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির ঢাকা বিভাগীয় গণসমাবেশ। সমাবেশের স্থান এখনো নির্ধারণ না হলেও বিএনপির নয়াপল্টন কার্যালয়ের সামনে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে।

বুধবার (৭ ডিসেম্বর) সকালে সরজমিনে দেখা যায়, নয়াপল্টনের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে কয়েক প্লাটুন পুলিশসহ আইনশৃঙ্খলা বাহিনীর অতিরিক্ত সদস্য মোতায়েন করা হয়েছে। এ সময় তাদের সতর্ক অবস্থানে থাকতে দেখা গেছে।

নয়াপল্টন কার্যালয়ে প্রবেশের দুই পাশে ফকিরাপুল ও নাইটেঙ্গেল মোড়ে রাখা হয়েছে অতিরিক্ত পুলিশ, সাজোয়া যান, জলকামান।

এ বিষয়ে জানতে চাইলে পুলিশের মতিঝিল জোনের ডিসি হায়াতুল ইসলাম খান বলেছেন, বিএনপিকে সমাবেশ করার জন্য সোহরাওয়ার্দী উদ্যানে অনুমোদন দিয়েছে ডিএমপি। সেখানেই তাদের সমাবেশ করতে হবে। অন্যথায় আইনশৃঙ্খলা বাহিনী তাদের অবস্থানে কঠোর থাকবে।

বিকল্প স্থানে সমাবেশ করার বিষয়ে আলোচনা চলছে এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, এখন পর্যন্ত আমরা সেই ধরনের কোনো নির্দেশনা পাইনি। নতুন কোনো স্থান না পাওয়া পর্যন্ত সোহরাওয়ার্দী উদ্যানে তাদের সমাবেশ করতে হবে। সেক্ষেত্রে আমাদের পক্ষ থেকে যত সহযোগিতা দেওয়ার আমরা দেবো।

বাংলাদেশ সময়: ১১৪০ ঘণ্টা, ডিসেম্বর ৭, ২০২২
টিএ/এমএইচএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa