ঢাকা, বুধবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বৃদ্ধ বাবা-মাকে পিটিয়ে ও কুপিয়ে জখম করল ছেলে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯১৮ ঘণ্টা, ডিসেম্বর ৭, ২০২২
বৃদ্ধ বাবা-মাকে পিটিয়ে ও কুপিয়ে জখম করল ছেলে

যশোর: যশোরের অভয়নগরে তুচ্ছ ঘটনায় বৃদ্ধ বাবা-মাকে পিটিয়ে ও কুপিয়ে জখম ছেলে করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনার পর হামলাকারী ছেলে মফিজুর রহমান (৫৮) এলাকা ছেড়ে পালিয়েছেন।

 

মঙ্গলবার (৬ ডিসেম্বর) দুপুরে উপজেলার লক্ষ্মীপুর গ্রামে এ ঘটনা ঘটে। আহত দুই জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।  আহতরা হলেন- ওই গ্রামের বারেক সরদার (৮৩) ও তার স্ত্রী আছিয়া বেগম (৬৮)।  

অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন বৃদ্ধ বাবা বারেক সরদার বলেন, জমি-জমা ও বৈদ্যুতিক মিটার বসানোকে কেন্দ্র করে বড় ছেলে মফিজুর রহমানের সঙ্গে  তার তর্কাতর্কি শুরু হয়। একপর্যায়ে মফিজুর ক্ষিপ্ত হয়ে একটি বাঁশের লাঠি দিয়ে তাকে পিটিয়ে মাটিতে ফেলে মাথায় আঘাত করে। এ সময় তার স্ত্রী ও মফিজুরের মা এগিয়ে এলে তাকেও পিটিয়ে ও গাছি দা দিয়ে মাথায় কুপিয়ে আহত করে। দুই জনের চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে এলে মফিজুর দৌড়ে পালিয়ে যায়।

আহত বারেক সরদারের ছোট ছেলে আজিজুর রহমান বলেন, বাবা-মাকে পিটিয়ে ও কুপিয়ে জখম করে পালিয়ে যাওয়ার সময় বড় ভাইকে ধরতে গেলে মফিজুর আমাকেও পিটিয়ে আহত করে চলে যায়। পরে অভয়নগর থানা পুলিশকে বিষয়টি জানানো হয়।  

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. শোভন বিশ্বাস বলেন, মাথায় ও শরীরে আঘাতপ্রাপ্ত বৃদ্ধ বাবা-মাকে আশঙ্কাজনক অবস্থায় ভর্তি করা হয়েছে। উভয়ের মাথায় সেলাই দিতে হয়েছে। তাদেরকে ২৪ ঘণ্টার জন্য পর্যবেক্ষণে রাখা হয়েছে।
 
এ ব্যাপারে অভিযুক্ত ছেলে মফিজুর রহমানের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলে তাকে বাড়িতে বা এলাকায় খুঁজে পাওয়া যায়নি। পরে তার ব্যবহৃত মোবাইল ফোনে বার বার চেষ্টা করা হলে ফোনটি বন্ধ পাওয়া যায়।  

অভয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম শামীম হাসান মোবাইলফোনে ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘বৃদ্ধ বাবা-মায়ের ওপর হামলাকারী মফিজুর রহমানকে পুলিশ খুঁজছে। তার বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়ার প্রক্রিয়া চলছে। ’

বাংলাদেশ সময়: ০৯১৬ ঘণ্টা, ডিসেম্বর ০৭, ২০২২
ইউজি/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।