ঢাকা, মঙ্গলবার, ১৭ মাঘ ১৪২৯, ৩১ জানুয়ারি ২০২৩, ০৮ রজব ১৪৪৪

জাতীয়

৫০ পোটলা হেরোইনসহ ৩ মাদককারবারী আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৭ ঘণ্টা, ডিসেম্বর ৬, ২০২২
৫০ পোটলা হেরোইনসহ ৩ মাদককারবারী আটক

মুন্সীগঞ্জ: টঙ্গীবাড়ি উপজেলায় পৃথক অভিযানে নারীসহ ৩ মাদক কারবারিকে আটক করেছে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। মঙ্গলবার (৬ ডিসেম্বর) দুপুর থেকে বিকেল পর্যন্ত অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

এ সময় এক নারীর কাছ থেকে ৫০ পোটলা হেরোইন জব্দ করা হয়।

জানা গেছে, অভিযানকালে প্রথমে উপজেলার বেতকা এলাকা থেকে ১০ পিস ইয়াবাসহ মো. ফেরদৌস (৩৫) নামে এক যুবককে আটক করে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে তাকে ৩ মাসের বিনাশ্রম কারাদণ্ডাদেশ দেওয়া হয়। অভিযানে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট মু. রাশেদুজ্জামান।

পরে উপজেলার পাইকপাড়া এলাকায় অভিযান চালায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। এ সময় ঝর্ণা বেগম (৪২) নামে এক নারীর কাছ থেকে ৫০ পোটলা হেরোইন পাওয়া যায়। এ কারবারিতে তার সঙ্গে যুক্ত ছিলেন মো. টিটন শেখ (৩৭) নামে এক যুবক। তাদের আটকের পর টঙ্গীবাড়ি থানায় হস্তান্তর করা হয়েছে।

জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক সাইফুল ইসলাম ভূঁঞা এসব তথ্য নিশ্চিত করেন। তিনি বলেন, দুপরের পর থেকে টঙ্গীবাড়ি উপজেলার বেতকা ও পাইকপাড়ায় অভিযান চালানো হয়। এ সময় ৩ মাদক কারবারিকে আটক করা হয়। একজনকে তিন মাসের কারাদণ্ড দেওয়া হয়েছে। বাকি দুজনকে টঙ্গীবাড়ি থানায় সোপর্দ করা হয়েছে। তাদের বিরুদ্ধে নিয়মিত মামলার প্রক্রিয়া চলমান।

বাংলাদেশ সময়: ২০৪৭ ঘণ্টা, ডিসেম্বর ৬, ২০২২
এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa