ঢাকা, বৃহস্পতিবার, ১৮ মাঘ ১৪২৯, ০২ ফেব্রুয়ারি ২০২৩, ১০ রজব ১৪৪৪

জাতীয়

ফরিদপুরে বন কর্মকর্তার ওপর হামলা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৫৭ ঘণ্টা, ডিসেম্বর ৫, ২০২২
ফরিদপুরে বন কর্মকর্তার ওপর হামলা

ফরিদপুর: ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলা বন কর্মকর্তা লিটন শেখের ওপর অতর্কিত হামলার ঘটনা ঘটেছে। রাস্তা জুড়ে বাড়ি নির্মাণে বাঁধা দেওয়ায় বন কর্মকর্তা লিটন শেখের ওপর হামলা করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

এ ঘটনায় থানায় একটি মামলা হয়েছে।  

সোমবার (৫ ডিসেম্বর) সকাল ৯টার দিকে এ ঘটনা ঘটে।  

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, আলফাডাঙ্গা পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের (হাসপাতালের পূর্ব পাশে) স্থানীয় বাসিন্দা নবীর মোল্লার ছেলে মিজান মোল্লা তার জমি ও জমি সংলগ্ন রাস্তা জুড়ে ভবন নির্মাণ কাজ শুরু করলে প্রতিবেশী বন কর্মকর্তা লিটন শেখ রাস্তা ছেড়ে কাজ করতে বলেন। এ নিয়ে কথা কাটাকাটির একপর্যায়ে মিজান তার লোকজন নিয়ে লিটন শেখের পর হামলা চালান। প্রতিবেশীরা চিৎকার শুনে ঘটনাস্থলে এসে লিটন শেখকে উদ্ধার করে আলফাডাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।  

এ বিষয়ে উপজেলা বন কর্মকর্তা লিটন শেখ বলেন, আমি সকালে অফিসে যাওয়ার সময় রাস্তার মাঝখান জুড়ে মাটি কাটতে দেখি। এলাকার জনস্বার্থে পাশে থাকা গোলাম নবীকে রাস্তা ছেড়ে কাজ করতে বললে কথা কাটাকাটির একপর্যায়ে উত্তেজিত হন তিনি। এরপর তার ছেলে মিজান দলবল নিয়ে আমার ওপর অতর্কিত হামলা চালান।

এ বিষয়ে কথা বলতে মিজান মোল্লার মোবাইল ফোনে কল দিয়ে ফোনটি বন্ধ পাওয়া যায়। এদিকে মিজান মোল্লার বাবা গোলাম নবী এ বিষয়ে বক্তব্য দিতে গেলে মিজানের স্ত্রী তাকে কোনো কথা বলতে দেননি।

এ বিষয়ে আলফাডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু তাহের  বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা হয়। এ ঘটনায় থানায় একটি মামলা হয়েছে। দ্রুত আসামিদের গ্রেফতার করা হবে।

বাংলাদেশ সময়: ২৩৫৬ ঘণ্টা, ডিসেম্বর ০৫, ২০২২
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa