ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

চুয়াডাঙ্গায় মোটরসাইকেল দুর্ঘটনায় ছাত্র নিহত, বন্ধু আহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩২ ঘণ্টা, ডিসেম্বর ৫, ২০২২
চুয়াডাঙ্গায় মোটরসাইকেল দুর্ঘটনায় ছাত্র নিহত, বন্ধু আহত প্রতীকী ছবি

চুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গায় মোটরসাইকেলে ঘুরতে বেরিয়ে গাছের সঙ্গে ধাক্কায় ইমরান হোসেন (১৫) নামে দশম শ্রেণির এক ছাত্র নিহত হয়েছেন। আহত হয়েছেন মোটরসাইকেল থাকা তার আরেক বন্ধু আলিফ হোসেন।

সোমবার (৫ ডিসেম্বর) সন্ধ্যা ৬টার দিকে সদর উপজেলার উজলপুর গ্রামের কাঠালিপাড়া এলাকায় ওই দুর্ঘটনা ঘটে।

নিহত ইমরান হোসেন একই উপজেলার বেগমপুর গ্রামের হাটপাড়ার মালেশিয়া প্রবাসী ইকরামুল হোসেনের ছেলে। আহত আলিফ হোসেন একই গ্রামের মিজারুল ইসলামের ছেলে। তারা হিজলগাড়ী মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র।

স্থানীয়রা জানান, বিকেলে বন্ধু আলিফকে নিয়ে মোটরসাইকেল যোগে ঘুরতে বের হয় ইমরান। সন্ধ্যায় বাড়ি ফেরার সময় উজলপুর গ্রামের কাঠালিপাড়া বাঁকে তার মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে থাকা একটি গাছের সাথে ধাক্কা দেয়। এতে গুরুতর আহত হয় ইমরান ও আলিফ। স্থানীয়রা তাদের উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে যায়। সেখানে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ইমরানকে মৃত ঘোষণা করেন।

জরুরি বিভাগের চিকিৎসক তাসনিম আফরিন জ্যোতি জানান, হাসপাতালে নিয়ে আসার আগেই মারা যায় ইমরান। আহত আলিফকে প্রাথমিক চিকিৎসা দিয়ে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

দর্শনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএইচএম লুৎফুর কবীর জানান, কোনো অভিযোগ না থাকায় নিহতের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২০৩২ ঘণ্টা, নভেম্বর ০৫, ২০২২
এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।