ঢাকা, শুক্রবার, ১৩ মাঘ ১৪২৯, ২৭ জানুয়ারি ২০২৩, ০৪ রজব ১৪৪৪

জাতীয়

আগৈলঝাড়ায় দুই বিদ্যালয় ও ছয় বাড়িতে চুরি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৭ ঘণ্টা, ডিসেম্বর ৫, ২০২২
আগৈলঝাড়ায় দুই বিদ্যালয় ও ছয় বাড়িতে চুরি

বরিশাল: বরিশালের আগৈলঝাড়া উপজেলায় এক রাতে দুটি বিদ্যালয় ও ছয় বাড়িতে চুরির চুরির ঘটনা ঘটেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

রোববার (৪ ডিসেম্বর) দিনগত রাতে এসব চুরির ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, রোববার রাতে উপজেলার রাজিহার মাধ্যমিক বিদ্যালয় ও রাজিহার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের কলাপসিপল গেট ও দরজার তালা ভেঙে চোরের দলের সদস্যরা অফিসকক্ষে ঢুকে গুরুত্বপূর্ণ কাগজপত্র তছনছ করেন ও নগদ অর্থসহ চুরি করে নিয়ে যান।

একই রাতে উপজেলার রাজিহার গ্রামের সুজিত হালদার, সাবেক শিক্ষক রাম কৃষ্ণ দাশ, মতি লাল পান্ডে, বসুন্ডা গ্রামের শওকত হোসেন, ইমরুল মিয়া ও দাস বাড়িতে তালা ভেঙে মালামাল নিয়ে গেছে চোর দলের সদস্যরা। এছাড়া তারা রাজিহার গ্রামের বাবুল হাওলাদারের বাড়ির দরজায় বাইরে তেকে তালা দিয়ে চুরির চেষ্টা চালায়। এ সময় বাবুল হাওলাদারের বাড়ির সদস্যরা বিষয়টি টের পেয়ে চিৎকার শুরু করলে চোর দলের সদস্যরা পালিয়ে যান।

আগৈলঝাড়া থানার পরিদর্শক (তদন্ত) মো. মাজহারুল ইসলাম বাংলানিউজকে জানান, সকালে খবর পেয়ে উপপরিদর্শক শফিক ঘটনাস্থল পরিদর্শন করেছেন। রাজিহার মাধ্যমিক বিদ্যালয় থেকে আট থেকে নয় হাজার টাকা ও রাজিহার সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে এক হাজার ২০০ টাকা চুরি হয়েছে বলে স্কুলের প্রধান শিক্ষক তাকে জানিয়েছেন।

তিনি জানান, চুরির ঘটনায় দুটি স্কুলের পক্ষ থেকে থানায় লিখিত অভিযোগ দিয়েছে। এদিকে রাজিহার গ্রামের কয়েকটি বাড়িতে চুরির ঘটনা ঘটেছে বলে খবর পেয়েছি। এ ঘটনায় এখনও থানায় কেউ লিখিত অভিযোগ করেনি। রাতে আগৈলঝাড়া উপজেলায় পুলিশের টহল আরও বাড়ানো হবে।

বাংলাদেশ সময়: ১৭৩৭ ঘণ্টা, ডিসেম্বর ০৫, ২০২২
এসএম/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa