ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

উজিরপুরে ডাকাতির ঘটনায় চুরির মামলা নিল পুলিশ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৪ ঘণ্টা, ডিসেম্বর ৫, ২০২২
উজিরপুরে ডাকাতির ঘটনায় চুরির মামলা নিল পুলিশ

বরিশাল: বরিশালের উজিরপুরের শিকারপুর বন্দরে চারটি ব্যবসা প্রতিষ্ঠানে ডাকাতির ঘটনায় অজ্ঞাতনামাদের আসামি করে একটি মামলা দায়ের করা হয়েছে।

রোববার (৪ ডিসেম্বর) দিনগত রাতে উজিরপুর মডেল থানায় মামলাটি দায়ের করেন এজেন্ট ব্যাংক এশিয়ার স্বত্তাধিকারী জহিরুল ইসলাম।

তবে ডাকাতি নয়, চুরি উল্লেখ করে মামলা নিয়েছে থানা।  

সোমবার (০৫ ডিসেম্বর) দুপুরে উজিরপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মাদ কামরুল হাসান জানান, ডাকাতি নয়, অজ্ঞাত ব্যাক্তিদের নামে চুরি মামলা দায়ের করেছে ভুক্তোভোগীরা। তদন্ত করে দোষীদের গ্রেফতারের জন্য অভিযান চলছে।  

মামলার বাদী এজেন্ট ব্যাংক এশিয়ার স্বত্তাধীকারী জহিরুল ইসলাম বলেন, শনিবার গভীর রাতে আগ্নেয় ও ধারালো অস্ত্রে সজ্জিত ডাকাত দল বন্দরে প্রবেশ করে। পরে নিরাপত্তা প্রহরী ও পথচারী অন্তত ৯ জনকে বন্দরে বেঁধে রাখে। তারপর অত্যাধুনিক যন্ত্রপাতি দিয়ে তালা কেটে ডাকাতরা ব্যাংক এশিয়ার এজেন্ট ব্যাংকিং প্রতিষ্ঠান, কনিকা, রিয়া ও আহম্মেদ জুয়েলার্সে প্রবেশ করে মালামাল এবং স্বর্ণালংকার লুট করেছে। পরে বন্দরের রুপালী ব্যাংকের শাখায় হানা দেয়। তখন ব্যাংকের মধ্যে থাকা নিরাপত্তা প্রহরী মেহেদির ডাক চিৎকার ও পুলিশকে খবর দিলে বাজারের আশে-পাশের লোকজন এসে পড়লে ডাকাতরা পালিয়ে যায়। এ ঘটনায় একটি মামলা করেছি। তবে পুলিশ বলছে এটা চুরি তাই চুরি মামলা হিসেবে এজাহার দায়ের করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৭২৪ ঘণ্টা, ডিসেম্বর ০৫, ২০২২
এসএম/এসএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।